বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জে জুয়া খেলার সময় মাদক গ্রহণ কালে আটক ১১ জনের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান

গোবিন্দগঞ্জে জুয়া খেলার সময় মাদক গ্রহণ কালে আটক ১১ জনের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এ বাজী ধরে জুয়া খেলার সময় ল্যাবট্যাপ, ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জামাদি সহ আটক ১১ জনকে আজ বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এর আগে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে জুয়া, মাদক, ক্যাসিনো ও হ্যাকিংয়ের কাজে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

দন্ড প্রাপ্তরা হলেন- উপজেলার তালুককানুপুর ইউনিয়নের ছোট নারিচাগাড়ী গ্রামের সাবলু মিয়ার ছেলে সহিদুল ইসলাম (২৬), বাদশা মিয়ার ছেলে সুমন (২৯), দুদু মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান (২৮), বাচ্চু মিয়র ছেলে ডাবলু মিয়া (২৬), সাইফুল ইসলামের ছেলে আপেল (২৩), মৃত ছাদেক আলীর ছেলে মিলন (২৫), মৃত আফজাল হোসেনের ছেলে এনামুল (২৮), পাশ্ববর্তী বাসুদেবপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হাবিবুল (২৫), চন্ডিপুর গ্রামের ছেলে আব্দলু হাদী (৩২), দরবস্ত নায়া পাড়া গ্রামের মওদুদ সরকাররের ছেলে রানা সরকার (২৮) ও নারিছাগাড়ী গ্রামের কানু মিয়ার ছেলে নোবেল (২৯)।

এদের মধ্যে শহিদুল ইসলামকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকার জরিমানা অনাদায়ে আরো ৭দিন, আব্দুল হাদী ও হাবিবুলকে ২১ দিন এবং রানা সরকারকে ৭দিন, অবশিষ্ট ৭জনের প্রত্যেককে ১৫দিন বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। পরে আদালতের নির্দেশে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ হোসেন জানান, আটককৃতরা নিজ অপরাধ স্বীকার করায় তাদের এ দন্ডাদেশ দেয়া হয়।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS