বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় ৬ জনের ফাঁসি ও ৪ জনের যাবজ্জীবন

নাটোরে কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় ৬ জনের ফাঁসি ও ৪ জনের যাবজ্জীবন

ইসাহাক আলী, নাটোর, ০৫ এপ্রিল-নাটোরের সিংড়ায় এক কলেজ ছাত্রীকে গণধর্ষণ মামলায় ৬ জনকে মুত্যুদন্ড ও ৪জনকে যাবজ্জীবন কারাদন্ড সহ প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা ও একজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। আজ বেলা সাড়ে ১১ টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক মুহাম্মদদ আব্দুর রহিম এই রায় প্রদান করেন। মৃত্যদন্ডপ্রাপ্ত ৬জন হলো, ছাব্বির আহম্মেদ, রেজাউনুল ওরফে রাব্বী , নাজমুল হক, রাজিবুল হাসান , রিপন ও শহিদুল। আর যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তরা হলো, মনিরুল ইসলাম, খায়রুল ইসলাম , আতাউল ইসলাম ও রেজাউল করিম। এছাড়া বেকসুর খালাস দেয়া হয়েছে নাছির নামে একজনকে।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৯ অক্টোবর পাশের উপজেলা বড়াইগ্রামের চান্দাই এলাকার ও রাজশাহী কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রীকে ডেকে নিয়ে যায় প্রেমিক ছাব্বির সিংড়ার একটি ছাত্রাবাসে। রাতে দিন ঘুরাঘুরি করে পরে রাতে সেখান থেকে তাকে কলম মির্জাপুর এলাকায় নিয়ে গিয়ে বন্ধুদের সাথে পালাক্রমে ধর্ষন করে। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় ২০ অক্টোবর মেয়ের বাবা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা করে। মামলার দীর্ঘ শুনানী শেষে আদালত আজ আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।

৪২ বার ভিউ হয়েছে
0Shares