বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 লালপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু॥ জমির মালিক পিতা-পুত্রের বিরুদ্ধে মামলা

 লালপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু॥ জমির মালিক পিতা-পুত্রের বিরুদ্ধে মামলা

ইসাহাক আলী, নাটোর, ০৯ অক্টোবর-নাটোরের লালপুরে জমিতে পোকা দমনের কীটনাশক প্রয়োগ করতে যাওয়ার সময় পাশের জমিতে পাতা ইঁদুর মারার বৈদুতিক ফাঁদে জড়িয়ে দীপক কুমার সরকার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়। শনিবার রাতে উপজেলার টিটিয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত দীপক কুমার ওই এলাকার মৃত নরেন সরকারের ছেলে। এ ঘটনায় লালপুর থানায় জমির মালিক পিতা-পুত্রের নামে একটি মামলা করেছেন নিহতের পরিবার।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়, গতকাল শনিবার বিকেলে দীপক সরকার তার ধানের জমিতে পোকা দমনের জন্য কীটনাশক প্রয়োগ করতে জমিতে যাওয়ার সময় তার পাশের আহাদ আলীর ছেলে আকরাম হোসেনের জমিতে গুনার তার দিয়ে তৈরি ইঁদুর মারার বৈদুতিক ফাঁদে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা গিয়ে পড়ে থাকেন। এদিকে জমিতে রাত হয়ে গেলেও দীপক বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তার খোঁজ করতে শুরু করেন। পরে রাতেই জমিতে গিয়ে পাশের জমিতে ইঁদুর মারার বৈদ্যুতিক তারে জড়িয়ে থাকা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে লালপুর থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে দীপকের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ও এলাকাবাসীর ধারনা ফাঁদের তারগুলি পাতা দিয়ে ঢেকে রাখার কারনে দীপক তা দেখতে না পাওয়া ফাঁদে জড়িয়ে বিদ্যুতায়িত হন।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে পাশের জমির মালিক আহাদ আলী ও তার ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে রাতেই একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS