শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুর সিটি কর্পোরেশনের জন্য জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট এবং রেকর্ড কিপিং সিস্টেম বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

রংপুর সিটি কর্পোরেশনের জন্য জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট এবং রেকর্ড কিপিং সিস্টেম বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ ইউএসসিডিসি’র অর্থায়নে সেভ দ্য চিলড্রেন এবং রংপুর সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে “বাংলাদেশের নগর জনস্বাস্থ্য ব্যবস্থা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় গত ২১ মার্চ ও ২২ মার্চ  দুই দিনব্যাপী “রংপুর সিটি কর্পোরেশনের জন্য জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট এবং রেকর্ড কিপিং সিস্টেম” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
রংপুর সিটি কর্পোরেশনের সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন মিঞা।
রংপুর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্হ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান এবনে তাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় অন্যান্যরদর মধ্যে সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডাঃ সুতপা দেব, ডাঃ সাদিয়া আফরিন সন্ধি, হু এরএসআইএমও ডাঃ মাহমুদ ও ইউনিসেফ এর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বিকাশ।
উক্ত প্রশিক্ষণ কর্মশালায় সেভ দ্য চিলড্রেন এর পক্ষে উপস্থিত ছিলেন টেকনিক্যাল স্পেশালিষ্ট জান্নাতুল ফেরদৌস এবং ডা. জনস্বাস্হ্য বিশেষজ্ঞ পলাশ কুমার রায় এবং রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য শাখার প্রধান ও স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আব্দুল কাইয়ুম।
এ সময় রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে কর্মরত আইটি পার্সন, সুপারভাইজার ও ভ্যাক্সিনেটররা অংশ গ্রহণ করেন।  উক্ত প্রশিক্ষণে কর্মীদের ডাটা ম্যানেজমেন্ট ও রেকর্ড কিপিং বিষয়ে দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষণ প্রদান করা হয়।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS