শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হাইওয়ে পুলিশের হয়রানির প্রতিবাদে সেনবাগ ও বেগমগঞ্জে সিএনজি ধর্মঘট

হাইওয়ে পুলিশের হয়রানির প্রতিবাদে সেনবাগ ও বেগমগঞ্জে সিএনজি ধর্মঘট

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; ন্য়োাখালী জেলা হাইওয়ে পুলিশ কর্তৃক হয়রানির প্রতিবাদে সেনবাগ ও বেগমগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা চালকরা সকাল ৬টা থেকে ১০টার পর্যন্ত ফেনী-নোয়াখালী মহাসড়কে সিএনজি চলাচল বন্ধ করে দিয়ে ধর্মঘট পালন করে। এতে করে সেনবাগ থেকে বেগমগঞ্জ ,নোয়াখালী ও ফেনী অভিমূখি সরকারি কর্মচারী সহ বিভিন্ন গনতব্যে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে অতিরিক্ত ভাড়া দিয়ে রিকশাযোগে কর্মস্থলে পৌছে। সিএনজি চালিত অটোরিকশা চালকেদের আর্কশ্মিক ধর্মঘটেরর কারনে হয়রানিক শিকার যাত্রীদের মাঝে চরম ক্ষোভে সৃষ্ঠি হয়।

ছমির মূন্সিরহাট সিএনজি ষ্টান্ডের সিএনজি চালক জাকের হোসেন ক্ষোভ প্রকাশ করে করে বলেন, নোয়াখালীতে সিএনজির নতুন নাম্বার দেওয়া দীর্ঘদিন থেকে বন্ধ রয়েছে। তারা ধারদেনা করে কিন্তিতে গাড়ী কিনে রাস্তায় চালান। সিএনজি রাস্তায় চালালে হাইওয়ে পুলিশ মাসিক ১শ ও ২শ টাকা হারে মাসহারা দিতে হয়। এরপর সড়কে চলাচলকারী সিএনটি চালকদের বিভিন্ন অজুহাতে মামলা দিয়ে হয়রানি করে। এরপর প্রতিবাদে সকাল থেকে সিএনজি চালকরা ধর্মঘট পালন করে। তাদের দাবী অনটেষ্ট গাড়ীগুলোর মালিক ও চালকদের হয়রানি বন্ধে নতুন নাম্বার প্লেট দেওয়ার।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মফিজ উদ্দিনের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করলে তিনি জানান জেলা পুলিশের নির্দেশে অবৈধ ও নাম্বার বিহীন সিএনজির বিরুদ্ধে অভিযান করা হয়। হাইওয়ে পুলিশ ওই ঘটনার সঙ্গে জড়িত নয়। জেলা ট্রাফিক পুলিশ বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়ে অভিযান পরিচালনা করে আর এর দায় পড়ে হাইওয়ে পুলিশের ওপর। অনষ্টে গাড়ীগুলো নাম্বার প্লেট অচিরেই চালু হবে বলে জানান।

৩১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS