বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যাবসায়ী সেনবাগের স্বামী ও অন্তঃসত্ত¡া স্ত্রীক গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যাবসায়ী সেনবাগের স্বামী ও অন্তঃসত্ত¡া স্ত্রীক গুলি করে হত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকার জোহানের্সবাগের বাংলাদেমী প্রাসী সেনবাগের মোঃ মহিন ভূঞা ও তার অন্তঃসত্ত¡া স্ত্রী রুনা আক্তারকে গুলি করে হত্যা করেছে আফ্রিকান সন্ত্রাসীরা। গতকাল রোববার দিবাগত (৪ মার্চ) রাত ১টার দিকে আফ্রিকার জোহানের্সবাগ স্ট্রেটে এ ঘটনা ঘটে

নিহত মোঃ মহিন ভূঞা (৩২) উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামের ইসলাম পাটোয়ারী বাড়ি প্রকাশ হোসেন ভূঁঞার নতুন বাড়ির মোঃ হোসেন ভূঞার বড় ছেলে এবং তার স্ত্রী রুনা আক্তার (২২) একই উপজেলার কেশারপাড় ইউনিয়নের জমাদার বাড়ির মোঃ.লিটনের মেয়ে। তাদের মৃত্যুর সংবাদ তার গ্রামের বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

সব তথ্য নিশ্চিত করে নিহতের পিতা মোঃ হোসেন জানান, ২০০৬ সালে মহিন উদ্দিন ভূঞা দক্ষিন আফ্রিকায় যায় সেখানে ব্যবসা শুরু করেন। এরপর ২০১৮ সালে দেশে এসে বিয়ে করে স্ত্রীকে সেখানে নিয়ে যায়। সেখানে তাদের মিহা (৫) ও আরাহী (৩) নামের দুইটি কন্যা সন্তান রয়েছে। গতকাল রাতে একটি অনুষ্ঠান থেকে গাড়ী যোগে নিজ বাসার সামনে নামার সাথে সাথে সন্ত্রাসীরা মহিন ও তার অন্তঃসত্ত¡া স্ত্রীকে গুলি করে। এসময় ঘটানস্থালে তারা স্বামী-স্ত্রী মারা যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

তখন ভাগ্যক্রমে তাদের সাথে থাকা তাদের দুই সন্তান মিহা ও আরাহী (৩) বেঁচে যায়। রোববার দিবাগত সোমবার রাত ২টার দিকে আফ্রিকায় থাকা নিহতের ছোট দুই ভাই বিষয়টি দেশের গ্রামের বাড়িতে জানালে শুরু হয় পরিবারে সদস্যদের মাঝে শোকর মাতম। নিহতের পরিবার তাদের মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছেন।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS