শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে প্রবাসীর স্ত্রীর সঙ্গে যুবকের পরকিয়া হাতেনাতে আটক, গ্রাম্য সালিশে কান ধরে ওঠবস ও নাকে খত দিয়ে রক্ষ

সেনবাগে প্রবাসীর স্ত্রীর সঙ্গে যুবকের পরকিয়া হাতেনাতে আটক, গ্রাম্য সালিশে কান ধরে ওঠবস ও নাকে খত দিয়ে রক্ষ

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া করতে এসে মোঃ ইমন(৩৩) নামের এক বখাটেকে হাতেনাতে আটক করে উত্তম মধ্যম শেষে প্রকাশ্যে গ্রাম্য শালিসে নাকে খত দিয়েছে এলাকাবাসী।

ওই ঘটনাটি নোয়াখালী সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউপি ঠনারপাড় গ্রামে শুক্রবার রাতে। এরপর শনিবার বেলা ১১টার সময় ওই যুবকে কান ধেরে ওট বস নাকে খতের শালিস বৈঠকের এঘটনায় প্রায় ২মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হরে সর্বত্র দারুন চাঞ্চল্যর সৃষ্টি হয়।

ওই ভাইরাল ভিডিওতে দেখা যায় এক যুবক কান ধরে ওঠবস করছে ভিডিওর শেষ অংশে একটি লাঠি দিয়ে প্রায় ৫ফুট দাগ টেনে দেওয়া হয় মাটিতে, তাঁর পর ওই যুবককে নাকে খত দিচ্ছে।

স্থানীয় ৯নং ওয়ার্ড মেম্বার তৈহিদ জানায় শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে ওই এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে স্থানীয় জনগণ তাঁকে হাতেনাতে আটক করে। এরপর শনিবার বেলা ১১টার সময় ওই সালিশ বৈঠকে শাস্তি স্বরূপ প্রকাশ্যে তাকে কান ধরে ওঠ বস এবং নাকে খত দেওয়া হয়।

এব্যাপারে যোগযোগ করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এধরনে একটি ঘটনা স্বানীয় মেম্বার তাকে জানিয়েছেন।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান, এধণের খোন ঘটনা কেউ থানায় অবহিত করেনী।

গ্রাম্য সালিশে ওই জগন্যতম অপরাধের শান্তি কান ধরে ওট বস করে অপরাধিকে ছেড়ে দেওয়ার ঘটনায় পুরো এলাকায় ক্ষেভের সুষ্ঠি হয়েছে।

১৬১ বার ভিউ হয়েছে
0Shares