শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার ঘাগড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নেত্রকোনার ঘাগড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : মরহুম আবুল হুসেন খান পাঠান ও আল আমিন কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শুক্রবার নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের ঘাগড়াস্থ বড় বাড়ী প্রাঙ্গণে অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

   কম্বল বিতরণ কালে ট্রাস্টের কর্ণধার, স্বরমুশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান যুবদল নেতা মোঃ শরীফ হায়দার খান পাঠান মনি অসহায় দুস্থ শীতার্ত লোকজনের উদ্দেশ্যে বলেন, ঘন কুয়াশা, কনকনে হিমেল হাওয়া আর তীব্র শৈত্য প্রবাহের ফলে সারা দেশের ন্যায় নেত্রকোনায়ও শীত জেঁকে বসেছে। প্রচন্ড শীতে গ্রামের সাধারণ মানুষের জনজীবন বিপর্যস্ত। হাড় কাঁপানো শীতে নিন্ম আয়ের বেশীর ভাগ মানুষ কাবু হয়ে পড়েছে। অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের শীত নিবারণের জন্য সামাজিক দায়বদ্ধতা থেকেই মরহুম আবুল হুসেন খান পাঠান ও আল আমিন খান পাঠান কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে আমরা শ্রদ্ধা, ভালোবাসা, সম্মান ও সহমর্মিতা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। তিনি আরোও বলেন, এই ট্রাস্ট সব সময় আপনাদের পাশে ছিল, আছে, ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ্।

   পরে প্রায় দু শতাধিক অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। কম্বল পেয়ে শীতার্ত মানুষ খুব খুশি। এ সময় শাহান মাস্টার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, মরহুম আবুল হুসেন খান পাঠান ও আল আমিন খান পাঠান কল্যাণ ট্রাস্ট প্রতি বছর দুই ঈদ এবং যে কোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সর্বদা জনগণের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছে।

১০০ বার ভিউ হয়েছে
0Shares