বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বঙ্গবন্ধু এঁর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

কলমাকান্দায় বঙ্গবন্ধু এঁর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় উপজেলা প্রশাসনের নানান আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

আজ রোববার  (১৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদের নতুন কমপ্লেক্সে বঙ্গবন্ধু এঁর প্রতিকৃতিতে স্থানীয় এমপি আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  মো. আব্দুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, কলমাকান্দা সরকারি কলেজের অধ্যক্ষ সুকুমার বনিক, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা বেগম শিমু , সহকারি কমিশনার (ভূমি) মো. শহীদুল ইসলাম , ওসি মোহাম্মদ লুৎফুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন , সাবেক জেলা পরিষদ সদস্য ইদ্রিস আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ , কলমাকান্দা প্রেসক্লাব, উপজেলার বিভাগীয় সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, স্থানীয়  জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ নানা শ্রেণি-পেশার লোকজন পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে একটি র‍্যালি বের হয়ে কলমাকান্দা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। ওই র‍্যালি শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

এর আগে ওইদিন  সকাল ৯ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS