বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সিইপিজেড এলাকার বে-শপিংয়ে তামজিদ কসমেটিক্সের শুভ উদ্বোধন।

সিইপিজেড এলাকার বে-শপিংয়ে তামজিদ কসমেটিক্সের শুভ উদ্বোধন।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ নিত্য ব্যবহারের পছন্দের জুয়েলারী, প্রসাধনী সহ বিভিন্ন নির্ভেজাল পন্য সুলভ মুল্যে কোথায় পাবে এ নিয়ে ক্রেতাদের থাকে প্রচুর উদ্বেগ উৎকন্টা। চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকার বিলাস বহুল বিপনী বিতান বে শপিং সেন্টারে দ্বিতীয় তলায় সূলভ মুল্যের অঙ্গিকার নিয়ে দেশি-বিদেশী কোয়ালিটি ব্র্যান্ডের কসমেটিক্স, জুয়েলারী, বিভিন্ন প্রসাধনী সামগ্রী, বাচ্ছাদের খেলনা সামগ্রী, ঘর সাজানোর শো-পিস, ঘড়ি, মহিলাদের উন্নতমানের ব্যাগ, পার্সের বিপুল সংগ্রহ নিয়ে “তামজিদ কসমেটিক্স” নামে উন্নত মানের একটি অভিজাত দোকান উদ্বোধন করা হয়েছে।
২০ জানুয়ারী, ২০২৩ ইংরেজী শুক্রবার বিকাল ৩ টা। ইপিজেড এলাকার বে-শপিং সেন্টারের দ্বিতীয় তলায় বর্নাঢ্য আয়োজনে “তামজিদ কসমেটিক্স” নামে নতুন একটি দোকানের ফিতা কেটে উদ্বোধন করেন বে-শপিং সেন্টার ব্যবসায়িক কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী নেতা মোশেদুল আলম চৌধুরী তাজু ও সাধারণ সম্পাদক কে,এম আজিজুল হক। এসময় বে-শপিং সেন্টারের বিভিন্ন ব্যবসায়ী ও আগ্রহী বিপুল সংখ্যক ক্রেতা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর বে-শপিং সেন্টার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোরশেদুল আলম চৌধুরী তাজু বলেন, যে কোন শ্রেনী পেশার ক্রতাদের সাথে সৌজন্য আচরন করার একটি সুনাম ও ঐতিহ্য বে-শপিং সেন্টারের ব্যবসায়ীদের রয়েছে। এই ঐতিহ্যকে ধরে রেখে সততা ও কাস্টমারদের সাথে সুন্দর আচরনের মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে ব্যবসায় সাফল্য আসবে। তামজিদ কসমেটিক্সের এ মার্কেটে আরো ব্যবসা প্রতিষ্ঠান আছে। তারা ক্রেতা সাধারনের প্রতি সদাচরনের মাধ্যমে সফল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আজিজুল হক তাঁর মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন, বে-শপিং মার্কেট হচ্ছে ইপিজেড এলাকায় ক্রেতা সাধারনের সর্বপ্রথম পছন্দের বিপনী বিতান। তিনি সর্বস্তরের ক্রেতাদের স্বাচ্ছন্দে বে-শপিংয়ে আমন্ত্রন জানিয়ে যে কোন ধরনের অভিযোগের জন্য সমিতি সদা তৎপর বলে জানান।
তামজিদ কসমেটিক্সের পরিচালক মোঃ মহিন উদ্দিন সর্বস্তরের ক্রেতাকে বে-শপিং সেন্টারের দ্বিতীয় তলায় তাদের দোকান ভিজিট করার আহ্বান জানিয়ে বলেন, পন্য ক্রয় করুন বা নাই করুন, তামজিদ কসমেটিক্সে এসে একবার অন্তত দেখে যাবেন সবাই।
উদ্বোধনের পর পরই বিপুল সংখ্যক আগ্রহী নারী পুরুষ ক্রেতার প্রচুর ভীড় দেখা যায় তামজিদ কসমেটিক্সে। প্রথম দিনেই ক্রেতারা তাদের পছন্দের পন্য তামজিদ কসমেটিক্সে পেয়ে সন্তোষ্ঠি প্রকাশ করেন।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS