শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালীতে আল্লামা আব্দুচ্ছালাম শাহ (রহঃ) স্মৃতি সংসদের  কার্যনির্বাহী পরিষদ গঠিত

বাঁশখালীতে আল্লামা আব্দুচ্ছালাম শাহ (রহঃ) স্মৃতি সংসদের  কার্যনির্বাহী পরিষদ গঠিত

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) থেকেঃ  চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি, সামাজিক, শিক্ষাবিষয়ক  অরাজনৈতিক সংগঠন বরইতলী আল্লামা আব্দুচ্ছালাম শাহ (রহঃ) স্মৃতি সংসদের নতুন কার্যনির্বাহী পরিষদ (২০২৪-২৫) গঠিত হয়েছে। নতুন কার্যকরী কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে মাওলানা আব্দুল মজিদ এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে আরিফুল ইসলাম তুহিন।
২৭শে জানুয়ারি’২৩ ইং শুক্রবার কার্যনির্বাহি কমিটি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান প্রধান নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি নুর হোছাইন নিবার্চন কমিশনার হিসাবে নিযুক্ত করা হয়। নির্বাচন কমিশনার ২০২২-২৩ কার্যকরী পরিষদ কে বিলুপ্ত করে উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২০২৩-২৪ সেশনের জন্য নতুন কার্যকরী কমিটি নির্বাচন প্রক্রিয়া সমাপ্ত করেন। নতুন কমিটিতে মাওলানা আব্দুল মজিদ কে সভাপতি ও আরিফুল ইসলাম তুহিন কে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান ও সাবেক সভাপতি নুর হোছাইন, আব্দুর রশিদ, সভাপতি মাওলানা আব্দুল মজিদ, সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তুহিন, সহ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন এর যৌথ সিদ্বান্তের ভিত্তিতে ১৫ সদস্যের পূর্নাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।
কার্যকরী পরিষদ এর অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি আব্দুল মতিন, সহ সভাপতি মাওলানা নেজাম উদ্দীন, আবদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর রহিম, অর্থ সম্পাদক আবদুর রহিম, সহ অর্থ সম্পাদক হাফেজ হোসাইন মোহাম্মদ চিহান, প্রচার সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ মিনহাজ, দপ্তর সম্পাদক আবু তাহের,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাজিম উদ্দীন, প্রবাসী বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাকিল।
সভায় নির্দেশনা মূলক বক্তব্য রাখেনঃ সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান, সাবেক সভাপতি নুর হোছাইন।
২৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS