সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালীতে গ্রামীন সড়ক মেরামত কাজের উদ্বোধন করলেন সাংসদ মোস্তাফিজ।

বাঁশখালীতে গ্রামীন সড়ক মেরামত কাজের উদ্বোধন করলেন সাংসদ মোস্তাফিজ।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত গ্রামীণ সড়ক ও অবকাঠামো পুনর্বাসন প্রকল্পের আওতায় চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার  গুনাগুরি -খানখানাবাদ সড়ক ও বৈলছড়ী – কাথরিয়া চুনতী বাজার সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম -১৬(বাঁশখালী) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
১ আগস্ট’২২ ইং সোমবার সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী উপজেলার গ্রামীন সড়ক দুটির মেরামত কাজের ফলক উম্মোচন করে শূভ উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, বাঁশখালী পৌরসভা মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালিপুর ইউপি চেয়ারম্যান এডভোঃ আ ন ম শাহাদত আলম, স্থানীয় ইউপি মেম্বারবৃন্দ ও সংশ্লিষ্ঠ সরকারী কর্মকর্তা ও টিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।
উল্লেখ্যঃ বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত গ্রামীণ সড়ক ও অবকাঠামো পুনর্বাসন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশর অধিদপ্তরের অধিনে উপজেলার গুনাগরী-খানখানাবাদ সড়কের ( আইডি নং- ৪১৫০৮৩০০১) ৪.৫৮৬ মিটার এবং বৈলছড়ি-কাথারিয়া-চুনতি সড়কের (আইডি নং- ৪১৫০৮২০০৬) ৭.১০০ মিটার সড়ক মেরামত কাজের উদ্বোধন করা হয়। সড়ক দুটির মেরামত কাজের টিকাদারী প্রতিষ্টান হচ্ছে যথাক্রমে মেসার্স আবছার কন্সট্রাকশন ও মেসার্স কাশেম কন্সট্রাকশন।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS