শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রামে ফুলের হাসি ফাউন্ডেশন বিশ্ব মানবতা দিবস পালন করলেন সুবিধা বঞ্চিত শিশুদের সাথেই

চট্টগ্রামে ফুলের হাসি ফাউন্ডেশন বিশ্ব মানবতা দিবস পালন করলেন সুবিধা বঞ্চিত শিশুদের সাথেই

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ  ২০ আগস্ট রবিবার বিশ্ব মানবতা দিবস। চট্টগ্রাম নগরীর মানবিক স্বেচ্ছসেবী সংগঠন “ফুলের হাসি ফাউন্ডেশন” নগরীর ভাসমান সুবিধা বঞ্চিত শিশুদের উন্নত খাবার পরিবেশনের মধ্য দিয়ে এ দিবসটি উদযাপন করেছে। এই দিন ছিল সংগঠনের উপদেষ্টা মো মারুফ সিকদার এর জন্মদিন। তাই ফুলের হাসি ফাউন্ডেশন এর পক্ষ থেকে সেই সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সংগঠনের উপদেস্টা মারুফ সিকদারের জন্মদিনের কেক কাটা হয় এবং পরে শিশুদের মাঝে ডিনার পরিবেশন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ফুলের হাসি ফাউন্ডেশন এর সিনিয়র সহ-সভাপতি ক্যাপ্টেন সাঈদুল ইসলাম সাইদ, সা: সম্পাদক তসলিম হাসান হৃদয়,  ক্যাপ্টেন বিলাশ পোদ্দার,  আরিফ ও অপারেজয় বাংলাদেশ এর ইনচার্জ জিনাত আরা বেগম সহ আরো অনেকেই।
ফাউন্ডেশন উপদেষ্টা মারুফ সিকদার জানান, মানুষ, মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আমরা মানুষ আমাদের অবশ্যই মানবিক হওয়া উচিৎ। মানুষ যদি মানবিক না হয় পশু মানবিক হবেনা, সুন্দর পৃথবীর জন্য, পৃথিবীতে বসবাসকারী মানুষের কল্যানের জন্য মানুষদেরকেই যেকোন মুল্যে মানবিক হতে হবে। তাঁর জন্মদিন উপলক্ষে ফুলের হাসি ফাউন্ডেশন শিশুদের মুখে হাসি ফুটাতে যে মানবিক কর্মসূচী গ্রহন করেছে তার জন্য তিনি সংগঠনের কর্মকর্তাদের ধন্যবাদ জানান।
সা: সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, ফুলের হাসি ফাউন্ডেশন সমাজ উন্নয়ন ও মানুষের কল্যানে সব সময় মানবিক ও সামাজিক ইতিবাচক কাজের সাথে সম্পৃক্ত আছে এবং থাকবে। ফুলের হাসি ফাউন্ডেশন প্রতিনিয়ত বিভিন্ন মানবিক কাজ করে আসছে, চেষ্টা থাকবে সব সময় ভালো কিছু করে সমাজ এবং সমাজের মানুষের যথাসাধ্য চেস্টা করবে। ফুলের হাসি ফাউন্ডেশন সব সময় মানবতার কাজ করে যাবে বলেও জানান তসলিম হাসান হৃদয়।
অনুষ্ঠানে শিশুরা ফুলের হাসি ফাউন্ডেশনের উন্নতমানের ডিনার পেয়ে তৃপ্তি ও খুশিতে নেচেছে।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS