মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সবুজায়ন ও সবজি চাষাবাদে জেলার শ্রেষ্ঠ থানা হলো কলমাকান্দা 

সবুজায়ন ও সবজি চাষাবাদে জেলার শ্রেষ্ঠ থানা হলো কলমাকান্দা 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা জেলায় সবুজায়ন ও সবজি চাষাবাদে জেলার শ্রেষ্ঠ থানা হলো কলমাকান্দা। প্রধানমন্ত্রীর  নির্দেশনা মোতাবেক  সবুজায়ন ও সবজি চাষে অবদান রাখায় কলমাকান্দা থানাকে জেলায় শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়।
নেত্রকোনা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা বাস্তবায়নে থানা কম পাউন্ডে সবুজায়ন ও সবজি চাষে অবদান রাখায় জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ কলমাকান্দা থানার  নাম ঘোষণা করেন। পরে সভা শেষে থানার ওসি আবুল কালাম ও থানার দায়িত্বরত সাবেক ওসি মোহাম্মদ আবদুল আহাদ খানের হাতে ওই সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার ।
শুক্রবার দুপুরে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে থানা কম্পাউন্ডে সবুজায়ন ও  বিভিন্ন প্রকার সবজি চাষাবাদে জেলায় প্রথম ইউনিট হিসেবে কলমাকান্দা থানা এই বিশেষ পুরস্কার অর্জন করেছে।
এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)সহজেলা পুলিশের সকল অফিসার ও থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS