বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে সুসং দুর্গাপুর সমিতি’র ঈদ পূর্নমিলনী ও সম্মাননা প্রদান

দুর্গাপুরে সুসং দুর্গাপুর সমিতি’র ঈদ পূর্নমিলনী ও সম্মাননা প্রদান

কলি হাসান,দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : ‘রাজনীতি যার যার,দুর্গাপুর সবার’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে সুসং দুর্গাপুর সমিতি ঢাকার আয়োজনে ঈদ পূর্নমিলনী ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে বিরিশিরি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর কালচারাল একাডেমী হলরুমে এ অনুষ্ঠান হয়।

বিরিশিরি কালচারাল একাডেমীর হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুসং দুর্গাপুর সমিতির সভাপতি এম রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট সজয় চক্রবর্ওীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদারের সহধর্মিণী ও নারী নেত্রী ক্যামেলিয়া মজুমদার।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝুমা তালুকদার, ডিএসকের নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ, ক্ষুদ্র নৃ গোষ্ঠীর কালচারাল একাডেমীর পরিচালক গীতিকার সুজন হাজং,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল মতিন খান,সুসং দুর্গাপুর সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি এম এ জিন্নাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক,প্রবীণ শিক্ষাবিদ ও আদিবাসী গভেষক মনীন্দ্র নাথ মারাক, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য ডা. আরিফ জোবায়ের, উপজেলা সুজনের সভাপতি অজয় সাহা সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনা শেষে মুক্তিযুদ্ধে অবদানের জন্য শহীদ সন্তোষ বিশ্বাস,শহীদ বুদ্ধিজীবী আরজ আলী ও তালে হোসেন ছুটুনীকে সম্মাননা,জনপ্রতিনিধি হিসেবে অবদানের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝুমা তালুকদার ও পৌর মেয়র আলা উদ্দিনকে সম্মাননা,বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমীর পরিচালক হওয়ায় গীতিকার সুজন হাজংকে সম্মাননা,মানবসেবায় অবদানের জন্য চন্ডিগড় অনাথ আশ্রমকে সম্মাননা, শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য সুসং সরকারী মহাবিদ্যালয়, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজ, আলহাজ্ব মাফিজ উদ্দিন তালুকদার কলেজ, কাকৈরগড়া ইউনিয়ন বালিকা উচ্চ বিদ্যালয়কে সম্মাননা প্রদান করা হয়।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS