রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ  ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে অসহায় মানুষের মাঝে  কম্বল বিতরণ

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ  ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে অসহায় মানুষের মাঝে  কম্বল বিতরণ

মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ মাঘের শীতে কাঁপছে উত্তরের জেলা কুড়িগ্রাম। প্রচণ্ড শীতে অসহায় হয়ে পরেছে দুঃস্থ ও গরিব মানুষ। এমন সময় অসহায় দুঃস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে  কম্বল বিতরণ শুরু করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা উদ্দীপন।
সোমবার (১৬ জানুয়ারী) উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের উদ্যোগে উদ্দীপন কুড়িগ্রাম সদর শাখা এবং কাঁঠালবাড়ি শাখা অফিস চত্বরে উদ্দীপন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক  আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রবীণ ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদরের উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, কুড়িগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর তাজউদ্দিন আহমেদ, কুড়িগ্রাম পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আল হারুনুজ্জামান, উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহেদুল হক শামীম, উদ্দীপন  সদর শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, কাঁঠালবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক সাজেদুল ইসলাম, পাঁচগাছি শাখার শাখা ব্যবস্থাপক ইয়াকুব আলীসহ উদ্দীপন এর কর্মকর্তা ও কর্মচারীগণ।
কম্বল পেয়ে উদ্দীপন এনজিওকে ধন্যবাদ জানিয়েছে সুবিধা ভোগীরা।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উদ্দীপন রংপুর জোনের প্রোগ্রাম কো-অডিনেটর আব্দুল আজিজ।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS