বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে জামাতের বিক্ষোভ মিছিল-সমাবেশ

কুড়িগ্রামে জামাতের বিক্ষোভ মিছিল-সমাবেশ

সাইয়েদ বাবাু কুড়িগ্রাম জেলা প্রতিনিধিথ : কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে জামাতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই (রবিবার) সকাল ৮টায় শহরের দাদা মোড় থেকে কুড়িগ্রাম জেলা জামাতের আমির মাওলানা আব্দুল মতিন ফারুকীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন শহরের জাহাজঘর মোড়ে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন-কুড়িগ্রাম জেলা জামাতের সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন, সহকারী সম্পাদক মাওলানা আব্দুল হামিদ মিয়া, কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি কুড়িগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইয়াসিন আলী সরকার, শহর জামায়াতের আমির আব্দুস সবুর খান, কুড়িগ্রাম সদর উপজেলা জামাতের আমির মাওলানা সিরাজুল, শিবিরের জেলা সভাপতি মোকসেদুল হক ও সাধারণ সম্পাদক মেহদী হাসান প্রমূখ।

বক্তারা, অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, জামাতের কেন্দ্রিয় আমীর ডাক্তার শফিকুর রহমান ও শীর্ষ নেতৃবৃন্দসহ আটক ওলামায়ে কেরামের মুক্তিসহ দ্রব্যমূল্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদ জানান।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS