শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলা গ্যাসের উপর ভাসছে : ভোলায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায়-তোফায়েল আহন্মেদ এমপি

ভোলা গ্যাসের উপর ভাসছে : ভোলায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায়-তোফায়েল আহন্মেদ এমপি

ভোলা প্রতিনিধিঃ ভোলায় মে মাসের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন ঊনসত্তরের গনঅভ্যুত্থানের মহানায়ক, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য, জননেতা জনাব তোফায়েল আহমেদ এমপি বলেন, ভোলা গ্যাসের উপর ভাসছে। পৃথিবীর বিভিন্ন জায়গায় ৮ টি কুপ খনন করলে ১ টি কুপে গ্যাস পাওয়া যায়। অন্যদিকে ভোলা ২ টি কুপ খনন করলে ১ টিতে মিলে গ্যাস। ভোলাদত পর্যাপ্ত পরিমানে গ্যাস মওজুদ রয়েছে। এই গ্যাসের উপর ভিত্তি করে ভোলা শিল্প কারখানা গড়ে উঠবে। ভোলা হবে বাংলাদেশের সিংগাপুর এবং শ্রেষ্ঠ জেলা। ভোলা থেকে এই গ্যাস পাইপ লাইনে ঢাকা, বরিশাল, খুলনা নেয়া হবে। বিনিময়ে ভোলা বরিশাল ব্রিজ নির্মাণ করার জন্য মাননীয় প্রধান মন্ত্রীকে অনুরোধ করেছি। তিঁনি সম্মতি জ্ঞাপন করেছেন। বর্তমানে এটা পরিকল্পনাধীন রয়েছে।

তিনি আরো বলেন, ভোলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক। তবে যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও অন্যান্য পরিবহন চলাকালে কোন প্রকার চাঁদাবাজির করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে এবং কেউ এর সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেন।

জেলা প্রশাসক জনাব মোঃ তৌফিক -ই -লাহী চৌধুরী সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব আবদুল মমিন টুলু, পুলিশ সুপার মোহান্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন বিপল্লব, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খান, ভোলা প্রেসক্লাব অফিস সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান, অমিতাভ রায় অপু, বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ জেলার আইন শৃঙ্খলা কমিটির সদস্য ও জন প্রতিনিধি বৃন্দ।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares