মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলায় ৬টি অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতাল সিলগালা

ভোলায় ৬টি অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতাল সিলগালা

ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলায় ব্যাঙ্গের ছাতার মতো গজিয়ে উঠেছে হাসপাতাল, ক্লিনিক, বøাড ব্যাংক। সদর ও লালমোহন উপজেলায় বুধবার (২৮ ফেব্রæয়ারী) রাতে পৃথকভাবে সিভিল সার্জন ডাঃ একেএম শরিফুজ্জামানে নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অনেক ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল গুলো লাইসেন্স বিহীন, প্যাথলজি বিভাগে অনিয়ম, ডাক্তার ছাড়া সিজারসহ নানান অভিযোগের প্রমাণ মিলে।

সিভিল সার্জন জানান, ভোলা উকিলপাড়া মাতৃ নিলয় ক্লিনিক ও হাসপাতাল, ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারসহ বেশ কয়েকটি ক্লিনিকে অভিযান চালিয়ে প্রাথমিকভাবে সতর্ক করেন। লাইসেন্স এর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় যুগির ঘোলে জয়নাল আবদীন মেডিকেল সার্ভিস সিলগালা করে সাময়িকভাবে বন্ধ করা হয়। লালমোহন উপজেলায় গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল, মঙ্গল শিকদার ডায়াগনস্টিক সেন্টার, গজারিয়া ডায়াগনস্টিক সেন্টার ও লডহার্ডিঞ্জ ডায়াগিস্টিক সেন্টারে অভিযান চালিয়ে অনিয়ম থাকায় মোট ৬টি সিলগালা করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তহিদুল ইসলাম,আবাসিক মেডিকেল অফিসার তৈয়বুর রহমান, ভোলা সদর মেডিকেল অফিসার ফাহমিদ খান, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ মনিরুজ্জামান, সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী মাহাবুবুল আলম উপস্থিত ছিলেন ।

৫২ বার ভিউ হয়েছে
0Shares