মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মনোনয়ন জমা দিলেন অধ্যক্ষ শাহজাহান আলম সাজু

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মনোনয়ন জমা দিলেন অধ্যক্ষ শাহজাহান আলম সাজু

আশুগঞ্জ থেকে মোঃ ফারুক মিয়া :: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন সা‌বেক ছাত্র‌নেতা, জাতীয় শিক্ষক নেতা, স্বাধীনতা শিক্ষক প‌রিষ‌দ (স্বা‌শিপ) এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু । বৃহস্প‌তিবার (০৫ জানুয়ারি) দুপু‌রে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যাল‌য়ে উপস্থিত হয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপ‌স্থিত‌ ছি‌লেন আশুগঞ্জ সদর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ শ‌ফিকুল ইসলাম, উপ‌জেলা আওয়ামী লীগ সদস্য জা‌কির‌ হো‌সেন বাদল, সা‌বেক চেয়ারম্যান মোয়া‌জ্জেম হো‌সেন মাজু, বীর মু‌ক্তি‌যোদ্ধা মোতাহার হো‌সেন, বীর মু‌ক্তি‌যোদ্ধা মাওলানা বেলাল আহ‌মেদ, মোঃ ম‌তিউর রহমান, কা‌দির চৌধুরী, অধ্যক্ষ হা‌বিবুর রহমান, সাফি মিয়া, মোঃ শাহীন মিয়া, আমান উল্লাহ আমান সহ নেতা কর্মীবৃন্দ।

এছাড়াও বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোকসেদুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যক্ষ মাহবুবুর রহমান,স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক তেলোয়াত হোসেন খান, স্বাশিপ ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি অধ্যক্ষ কবির হোসেন।

মনোনয়ন পত্র জমা দানের উদ্দেশ্যে আশুগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এলে সেখানে পূর্ব থেকে অবস্হানরত বিপুল সংখ্যক জনতা তুমুল করতালির মাধ্যমে তাকে সাদরে বরণ করে নেয়। সেখান থেকে তিনি এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাসের নিকট মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন পত্র জমাদান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন বিগত ৪০ বছর দল ও দেশের জন্য আমার অবদানের স্বীকৃতি এবং ১৯৭৫ এর পর থেকে আওয়ামী লীগের হাত ছাড়া এই আসনটি উদ্ধারে এলাকাবাসীর দাবী ও আবেগের কথা বিবেচনা করে আমি প্রার্থী হ‌য়ে‌ছি । সক‌লের দোয়া ও ভালোবাসায় জনগণের বিপুল ভোটে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ।

১৪৬ বার ভিউ হয়েছে
0Shares