সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে  প্রবাসির সীমানা  প্রাচীর  ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

সিরাজগঞ্জে  প্রবাসির সীমানা  প্রাচীর  ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

সিরাজগঞ্জ প্রতিনিধি ::রাতের আঁধারে প্রবাসির সীমানা প্রাচীর ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হলেও অজ্ঞাত কারনে মুখ মুলতে সাহস পাচ্ছে না প্রতিবেশীরা। এ ব্যাপরে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ বলছে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুবর্নসাড়া গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে ঘটেছে।
অভিযোগ সুত্রে জানাযায়. বেলকুচি উপজেলার বয়ড়াবাড়ি গ্রামের মৃত সুলতান হোসেনের ছেলে মালয়েশিয়া  প্রবাসি  হাবিবুর রহমান ৫ বছর আগে  ১০ শতক জমি ক্রয় করে সীমানা প্রাচীর দিয়ে সেনেটারী ব্যসায়ীকে ভাড়া দেন। বূহস্পতিবার গভীর রাতে কে বা কারা ওই সীমানা প্রাচীরের দেয়াল ভেঙ্গে গুড়িয়ে ফেলে। এসময় বিভিন্ন প্রজাতির বেশ কয়েকটি বনজ ও ফলজ গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা। এ বিষয়ে হাবিবুরের বড় ভাই  রেজাউল করিম জানান,সকালে আমি স্থানীয়দের মাধ্যমে  খবর পেয়ে জানতে পারি আমার ছোট  ভাই মালয়েশিয়া প্রবাসি হাবিবুর রহমানের বাউন্ডারি ওয়াল কে বা কারা ভেঙ্গে ফেলেছে। পরে   এসে দেখি জমির উত্তর পাশে প্রায় ৫০ ফিট ওয়াল ভেঙ্গে ফেলেছে এবং বেশ কয়েকটি  গাছও কেটেছে।তাৎক্ষনিক আমি এলাকার কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেককে বিষয়টি অবগত করলে তিনি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবার কথা বলেছেন। এরপর এলাকার পাশান সরকার ও মোতালেবসহ কতিপয় মুরুব্বিদের জানানো হয়।
হাবিবুর রহমানের বোন মেরিনা আক্তার বলেন- আমার ভাই জমি কেনার পর রাস্তার জন্য ৬ ফুট বাদ দিয়ে প্রাচীর নির্মান করেছে। জমি নিয়ে আমাদের সাথে কারো কোন দ্ব›দ্ব কলহ  নেই।  এই ঘটনায় কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেক জানান, ঘটনাটি আমাকে অবগত করা হলে আমি এ বিষয়টি প্রতিবেশী অনেকের সাথে কথা বলেছি। কিন্তু এখনো সঠিক কোন  তথ্য পাওয়া যায়নি।  তবে স্থানীয়রা জানান- প্রতিবেশী প্রভাবশালী  হওয়ায় রাস্তা বেড়ে নেবার জন্য এ কাজ করতে পারে বলে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন জানান,  অভিযোগের বিষয়টি তদন্ত করে  ব্যবস্থা নেয়া হবে।
১৪৩ বার ভিউ হয়েছে
0Shares