শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে নেত্রকোনায় ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে নেত্রকোনায় ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নেত্রকোনা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন মিয়া।

তিনি সোমবার দুপুরে নেত্রকোনা প্রেসক্লাব ক্যান্টিনে সংবাদ সম্মেলনে বলেন, আমার সাথে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচন ও ইউপি সদস্য পদে নির্বাচন নিয়ে আব্দুর রশিদ গংদের বিরোধ চলে আসছে। আমি ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই আমার উপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্টা ও আন্তরিকতার সহিত পালন করে আসছি। বিগত সময়ে আমার ওয়ার্ড থেকে ১৮ জন হত-দরিদ্র ব্যাক্তি গৃহ নির্মাণের জন্য আবেদন করেছে। আমি সততার সহিত যাচাই বাচাই করে যারা নিতান্তই হত-দরিদ্র তাদের নামের তালিকা পরিষদে জমা দিয়েছি। আমার প্রতিপক্ষ গংরা শত্রæতা বশতঃ সামাজিক ভাবে আমার জনপ্রিয়তা ও সুনাম বিনষ্ট করার লক্ষ্যে শ্রীপুরবালী গ্রামের হলুদা, আঃ রশিদ ও রুবেলকে কু-প্ররোচনা দিয়ে আমার বিরুদ্ধে টাকা পয়সা নিয়ে নামের তালিকা দেয়ার মিথ্যা ও বানোয়াট অভিযোগ আনয়ন করে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ করিয়েছে। আমি কারো কাছ থেকে কোন টাকা পয়সা নেই নাই। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ন মিথ্য ও বানোয়াট। তিনি জোর দিয়ে বলেন, সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি স্থানীয় প্রশাসনকে বিষয়টি সুষ্ঠু তদন্ত পূর্বক অভিযোগ প্রমাণীত না হলে মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শান্তির জোর দাবী জানান। এ সময় তার পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

৭২ বার ভিউ হয়েছে
0Shares