বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও একজনের ৭ বছরের জেল

নাটোরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও একজনের ৭ বছরের জেল

ইসাহাক আলী, নাটোর, ১১ আগস্ট-  নাটোরের বড়াইগ্রামের একটি মাদক মামলায় একজনকে যাবজ্জীবন ও একজনকে ৭ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত , সাথে উভয়কেই ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিনের আদালত এই রায় প্রদান করেন।  দন্ডপ্রাপ্তরা হলেন, জামালপুর জেলার জেলার বকশীগঞ্জ উপজেলার বায়েনপাড়া গ্রামের শারাফাত আলীর ছেলে শওকত হোসেন ওরফে শাখাওয়াত  ও একই উপজেলার মিয়াপাড়া গ্রামের মৃত ইংকুর ছেলে মোঃ সার্ভিস।

আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ১ জানুয়ারী রাত সোয়া ১টার দিকে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৩০ গ্রাম হেরোইনমসহ শাখাওয়াত ও ১০ গ্রাম হেরোইনসহ সার্ভিসকে আটক করে পুলিশ। পরে ওইদিনই বড়াইগ্রাম থানায় মামলা শেষে তাদের জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় ওই মাসেই দুইজনের বিরুদ্ধে অভিযোগপত্র প্রদান করে পুলিশ। পরে মামলার দীর্ঘ শুনানী শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এই দন্ডাদেশ প্রদান করলেন বিচারক। রায় প্রদানকালে শাখাওয়াত আদালতে উপস্থিত থাকলেও পলাতক রয়েছে মোঃ সার্ভিস।

৩১ বার ভিউ হয়েছে
0Shares