রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়া উপজেলায় ১০১ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ যুবক আটক

তেঁতুলিয়া উপজেলায় ১০১ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ যুবক আটক

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : তেঁতুলিয়ায় ১০১টি নেশাজাতীয় ইনজেকশনসহ সাইফুল ইসলাম বাবু (২৮) নামের এক মাদককারবারিকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। আটককৃত সাইফুল ইসলাম সদর ইউনিয়নের রনচন্ডী এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র। মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলার পর শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রনচন্ডী এলাকায় সাইফুলের বাড়িতে অবৈধভাবে নেশাজাতীয় ইনজেকশন বিক্রয় করছে জানতে পারি। খবর পাওয়ার সাথে সাথে থানা পুলিশের এসআই এসআই তপন কুমার রায় নেতৃত্ব এএসআই ওমর ফারুক, এএসআই আবু তালহাসহ একটি ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল পালাতে চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার ঘর থেকে ব্যাগ ১০১ পিস নেশাজাতীয় ভারতীয় এ্যাম্পল ইনজেকশনসহ তাকে আটক থানা হেফাজতে আনা হয়। পরে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৪ (ক)/৩৩ (ক) ধারায় মামলা হয়।
শনিবার দুপুরে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রনচন্ডী এলাকা থেকে সাইফুল ইসলামকে ১০১টি নেশাজাতীয় ইনজেকশনসহ তাকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হলে দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
২০ বার ভিউ হয়েছে
0Shares