মঙ্গলবার- ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফতুল্লায় ৮০ বছরের বৃদ্ধা ৩মাস ধরে নিখোঁজ

ফতুল্লায় ৮০ বছরের বৃদ্ধা ৩মাস ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার: ফতুল্লায় রছি বেগম নামে শ্রবণ শক্তিবিহীন ৮০ বছরের এক বৃদ্ধা নিখোঁজ হয়েছে। সুদূর মাদারীপুর থেকে নাতনীর বাড়ি ফতুল্লায় বেড়াতে এসে সে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে নিখোঁজের ১৯দিন পর নিখোঁজের নাতনী রিয়া বেগম বাদী হয়ে ১৩ডিসেম্বর বিকেলে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

যার নং ৯৯৮তাং-১৩/১২/২২ইং। ডায়েরীতে উল্লেখ করা হয়,ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়নের পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকার সোহেল রানার স্ত্রী রিয়া বেগমের নানী রছি বেগম গত ২৩ অক্টোবর সুদূর মাদারীপুর হতে ঢাকাগামী লঞ্চগামী পরিবহণে তাদের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। ২৪ ডিসেম্বর সকাল সাড়ে ৭টায় রছি বেগমের অন্যান্যদের সঙ্গে ফতুল্লা লঞ্চ ঘাটে নামেন।

সেখান থেকে তার সাথে থাকা অন্যান্যরা যার যার বাড়িতে পৌঁছলেও রছি বেগম সেখান থেকে নিখোঁজ হয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজি করে না পেয়ে তার নাতনী রিয়া বেগম নিখোঁজের ১৯দিন পর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। নিখোঁজের বাম চোখে সমস্যা রয়েছে এবং কানে শোনেনা। সন্ধানদাতাকে উপযুক্ত পুরস্কার দেয়া হবে বলে জানিয়েছেন বাদীনী রিয়া বেগম। যোগাযোগ:-০১০১৯৯৬৩৬০৪১৪।

৩৫ বার ভিউ হয়েছে
0Shares