শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আশুগঞ্জে র‌্যাব কর্তৃক ৩৫০০ পিস ইয়াবা,৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

আশুগঞ্জে র‌্যাব কর্তৃক ৩৫০০ পিস ইয়াবা,৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

মোঃ ফারুক মিয়া, আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ৩৫০০ পিস ইয়াবা ও ৮৮ বোতল ফেন্সিডিল পাচারকালে ০২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প। ০১টি পিকআপ ও ০১ টি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব।

শনিবার(২৪ ডিসেম্বর) সকালে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  র‌্যাব জানায়, ২৩ ডিসেম্বর  রাত ১০.৩০ টায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধীন হোটেল উজানভাটির সামনে বিশেষ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা শরীয়তনগর গ্রামের আবুল কাশেমের ছেলে আসামী জীয়ন মিয়া(২৭), বিজয়নগর উপজেলার কামালপুর গ্রামের ময়দর আলীর ছেলে ঝন্টু মিয়া(৩৪) দের আটক করে। এসময় ধৃত আসামীদের দখলে থাকা পিকআপ ও প্রাইভেটকার তাল্লাশী করে ৩৫০০ (তিন হাজার পাঁচ শত) পিস মাদকদ্রব্য ইয়াবা, ৮৮ (আটাশি) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল,নগদ ২৭,০০০/- (সাতাশ হাজার) টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উল্লেখ্য আসামি জিয়ন মিয়া আশুগঞ্জ থানার কনস্টেবল সোহান মিয়ার সম্বন্ধী। সে দীর্ঘদিন বোন জামাইয়ের প্রচ্ছন্ন মদদে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে। প্রাইভেটকার ও পিকআপ জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

১৩১ বার ভিউ হয়েছে
0Shares