মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনের নামে মামলা

সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনের নামে মামলা

মোঃ ফারুক মিয়া আশুগঞ্জ ; ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যুবলীগ নেতা জনি মিয়াকে (৩৫) পায়ের রগ কেটে হত্যা করায় সাবেক ইউপি চেয়ারম্যান ও তার ছেলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) রাতে নিহতের পিতা মকসেন মিয়া উপজেলার তালশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আবু সামা, তার ছেলে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো: আমির হোসনসহ ১৫ জনকে আসামি করে এ মামলা করেন।

পিতা-ছেলে দু’জনই আওয়ামী লীগ নেতা ও দলের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

এর আগে গত সোমবার রাতে উপজেলার তালশহর পশ্চিম ইউনিয়নের তালশহর বাজারের অদূরে ওই গ্রামের মকসেন মিয়ার ছেলে যুবলীগ নেতা জনি মিয়া ও আওয়াল মিয়া নামে (৪৭) দু’জনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এ সময় তারা জনি মিয়ার দুই পায়ের রগ কেটে ফেলে। শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। আর আওয়ালকেও কুপিয়ে আহত করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক তাদের ঢাকায় পাঠান। ঢাকায় যাওয়ার পথে রাত ২টার দিকে নরসিংদীতে জনি মিয়া মারা যান।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ আহমেদ জানান, বাদির লিখিত অভিযোগ পেয়ে হত্যা মামলা রজু করা হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুগঞ্জ থানার এসআই মোতাহার হোসেন জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

৩৫৫ বার ভিউ হয়েছে
0Shares