শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণায় জেলা বিএনপির  বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নেত্রকোণায় জেলা বিএনপির  বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোণা  ; সারাদেশে ধর পাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণ, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রসীদের নির্যাতনের প্রতিবাদে নেত্রকোণায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোণা জেলা বিএনপি জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন কুরপাড়স্থ কাইলাটির মোড়ে এই কর্মসূচীর আয়োজন করে।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট অর্থপেটিক্স চিকিৎসক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, যুগ্ম আহবায়ক বজলুর রহমান পাঠান, যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন, সহ-সভাপতি এফ এম শরিফুজ্জামান শরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, যুবদল নেতা সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ফকির, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, জেলা শ্রমিক দলের সভাপতি আকিকুর রেজা খোকন, জেলা তাঁতীদলের আহ্বায়ক সাইফ উদ্দিন আহমেদ লেলিন, সদস্য সচিব ফারুক মীর, জেলা জাতীয়তাবাদী আইনজীবী  ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ইমরান সাদিক রুমেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, সহ সভাপতি  এস এম দেলোয়ার হোসেন ও শামসুল হুদা শামীমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, হামলা মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন করে চলমান আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। তারা এই আওয়ামী সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে একটি অবাধ সুষ্ঠু ও সবার কাছে গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্টানের জোর দাবী জানান।
৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS