বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমা হত্যা মামলার আসামি আবদুল আউয়াল গ্রেপ্তার

দুর্গাপুরে ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমা হত্যা মামলার আসামি আবদুল আউয়াল গ্রেপ্তার

কলিহাসান,দুর্গাপুর(নেত্রেকোণা)প্রতিনিধি: দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন পরিষদ(ইউপি) আদিবাসী নেতা ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমা’র হত্যা মামলার অন্যতম আসামী বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুূল আওয়ালকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার দুপুরে বাগেরহাটের মোংলা পৌর শহরের মনপুরা ব্রিজ সংলগ্ন তোতা মিয়ার বাড়ি থেকে তাকে আটক করা হয়। হত্যা মামলার (তদন্ত কর্মকর্তা)পুলিশে উপ পরিদর্শক আনিস আহমেদ জানান,গত কাল আটকের পর আজ মঙলবার সকালে দুর্গাপুর থানায় নিয়ে আনা হয়। পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আব্দুল আওয়ালকে নেত্রকোণা নেয়া হয়েছে। জেলা পুলিশ সুপার কার্যালয় হতে এ বিষয়ে প্রেস ব্রিফিং করা হতে পারে বলেও তিনি জানান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ শিবিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেছেন,চাঞ্চল্যকর নেত্রকোনার দুর্গাপুরের কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা হত্যা মামলার অন্যতম আসামি আবদুল আউয়ালকে সোমবার দুপুরে গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানা পুলিশের একটি চৌকস পুলিশ টিম।

সূত্রে জানা গেছে,তোতা মিয়ার জামাই রুবেলের সঙ্গে রোববার দিবাগত রাত দেড়টার দিকে ওই বাড়িতে আসেন আবদুল আউয়াল। রুবেল আউয়ালের সহযোগী ছিল।

উল্লেখ্য যে, দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ শাখার সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা’র ওপর বিএনপি’র বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়ালের ভাই মাদক ব্যবসায়ী বদি,শামীম সহ বিএনপির ৪০-৫০ জন সন্ত্রাসী রাশিমণি বাজারে অতর্কিত হামলায় আহত হন। হামলার ৯দিন চিকিৎসার পর গত শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS