বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ৫১তম  জাতীয় সমবায় দিবস পালিত

কলমাকান্দায় ৫১তম  জাতীয় সমবায় দিবস পালিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :   নেত্রকোনার কলমাকান্দায় যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচীর মধ্যে দিয়ে  ৫১তম  জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
এদিবসটি উদযাপন উপলক্ষ্য কলমাকান্দা উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় বিভাগ এবং সমবায়ীবৃন্দ যৌথ আয়োজনে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন,  বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ শনিবার (৫ নভেম্বর) সকাল ১১টা ৩০ মিনিটে   “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন ” প্রতিপাদ্যে সামনে রেখে  কলমাকান্দা উপজেলা পরিষদের বঙ্গবন্ধু  চত্ত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের  হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কলমাকান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মো. আবুল হাসেম এর সভাপতিত্বে উক্ত র‍্যালি ও আলোচনা সভায় অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবদুল খালেক।
সমবায়ী যুবক মো. এনামুল  হকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক মো.  ইসলাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবর রহমান লাল মিয়া, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আবুল কাসেম ভূইয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, ময়মনসিংহ কালব এর ব্যবস্থাপক তোফায়েল আহমেদ ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু প্রমুখ।
আলোচনা সভা শেষে কলমাকান্দা উপজেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে তিনটি ও সমবায়ী সাত সদস্যদের ও অতিথিদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সদস্যরা অংশ নেন।
৫২ বার ভিউ হয়েছে
0Shares