মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় নদীতে নিখোঁজের ৪ দিন পর কৃষকের ভাসমান  উদ্ধার

কলমাকান্দায় নদীতে নিখোঁজের ৪ দিন পর কৃষকের ভাসমান  উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনা কলমাকান্দা উপজেলায় পাহাড়ি মঙ্গলেশ্বরী নদীতে পলিথিন তুলে আনতে গিয়ে নিখোঁজের চারদিন পর কৃষক মো. চাঁন মিয়ার (৬০) ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে নিখোঁজের স্থান হতে প্রায় অর্ধ কিলোমিটার দক্ষিণ-পূর্ব দিকে জনৈক ইমান আলীর বাড়ির সামনে নদীতে তার মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তিনি উপজেলার খারনৈ ইউনিয়নের  তিলকপুর গ্রামের মো. লাল হোসেনের ছেলে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) ভাসমান মরদেহ  উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, অর্ধগলিত মরদেহটি আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে , গত সোমবার সকাল ৭টায় উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও এলাকায় নিখোঁজ কৃষক চাঁন মিয়া ধান লাগানোর জন্য বৃষ্টির মধ্যেই তাঁর তিন সহকর্মীকে নিয়ে  নিজ বাড়ি তিলকপুর গ্রাম  থেকে বের হন। পথিমধ্যে বৈঠকখালী গ্রামে নদী ওপর নির্মিত বাঁশের সাঁকো পার হওয়ার সময় চাঁন মিয়ার মাথায় থাকা পলিথিন কাগজটি পানিত্যে পড়ে যায়। সেটি তোলার জন্য নদীতে নামেন তিনি। এরপর থেকে নিখোঁজ রয়েছে চাঁন মিয়া। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ওইদিন ও পরের দিন নিখোঁজের সন্ধানে উদ্ধারে চেষ্টা করে ব্যার্থ হয়।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares