শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে  কৃতি শিক্ষার্থী ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

মোরেলগঞ্জে  কৃতি শিক্ষার্থী ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

 মোরেলগঞ্জ প্রতিনিধিঃ  বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল  কলেজে কৃতি শিক্ষার্থীদের ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়  সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার আইসিটি ভবনের সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন  অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  সংবর্ধনা অনুষ্ঠানের আহবায়ক ও ইংরেজি প্রভাষক মো.আবুল কালাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক প্রভাষক এমদাদুল হক।
অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন  সহকারী  অধ্যাপক  ছবীর আহমেদ আখন্দ,  প্রভাষক প্রবীর কুমার নাথ,  প্রভাষক নুরুল আমিন শেখ,  প্রভাষক বখতিয়ার হোসেন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, বিদায়ী শিক্ষার্থী ও অভ্যন্তরীণ  পরীক্ষায় অংশগ্রহণকারী কৃতি শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চালনা করেন  শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক প্রভাষক মোঃ জসিম উদ্দিন হাওলাদার।
এর আগে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলওয়াত করে  দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তানভীর মাহমুদ। দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৌরব বিশ্বাস পবিত্র গীতা পাঠ করে।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সভাপতি  মোঃ  আবুল কালাম।  বিদায়ী শিক্ষার্থীদের  উদ্দেশ্য  একাদশ শ্রেণির পক্ষ থেকে মানপত্র পাঠ করে একাদশ শ্রেণির ছাত্রী  নুসরাত  জাহান নিশি।
এছাড়া বক্তব্য প্রদান করে কলেজ শাখার ছাত্রলীগ  সম্পাদক মোঃ নেয়ামুল ইসলাম নাইম,  ছাত্র নেতা আব্দুল্লাহ  নূর,  মোঃ চয়ন শেখ, রিজভী আহসান জয় , মোঃ সজিব হোসেন, শিক্ষার্থী  মোঃ মুরাদ হাওলাদার,  এস আই  রাকিব  প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর নীতিশ বিশ্বাস  বলেন, শিক্ষার গ্রহণের পাশাপাশি  নৈতিকতা অনুসরণ করে সততা ও নিষ্ঠার সাথে জীবনাদর্শ গড়ে তুলতে হবে।
পরে ১৮ জন কৃতি শিক্ষার্থীর মাঝে সংবর্ধনা  ক্রেস্ট  প্রদান করা হয়।
 অনুষ্ঠান শেষে পরীক্ষার্থী সহ সবার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  দোয়া পরিচালনা করেন  এ কলেজের প্রাক্তন ছাত্র বীর মুক্তিযোদ্ধা  হাফেজ  মোঃ ইউনুস।
অনুষ্ঠান  শেষে এইচএসসি পরিক্ষায় অংশ নেয়া  শিক্ষার্থীদের মঝে এডমিট ও মিষ্টি বিতরণ করা হয়।
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS