বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাগেরহাটের মোরেলগঞ্জ আওয়ামী লীগের আয়োজনে  বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত       

বাগেরহাটের মোরেলগঞ্জ আওয়ামী লীগের আয়োজনে  বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত       

 মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ শনিবার বেলা ১১ টার দিকে সরকারি এস এম কলেজের সভাকক্ষে উপজেলা আওয়ামী লীগ সাভাপতি বীর মুক্তিযোদ্ধা  এডভোকেট আমিরুল আলম  মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু।
বিশেষ বর্ধিত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এডভোকেট আলী আকবর পিপি, মোরেলগঞ্জ পৌরসভা মেয়র এসএম মনিরুল হক তালুকদার, জেলা আওয়ামী লীগ নেতা  নকিব নজিবুল হক নজু ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলার বীরমুক্তিযেদ্ধা ও  পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত বর্তমান ও সাবেক চেয়ারম্যান এবং কাউন্সিলরবৃন্ধসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্ধ।

সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মী পর্যায়ে যারা রয়েছে  তাদের জননেত্রী শেখ হাসিনা আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় যেন অধিষ্ঠিত হয় সেই লক্ষকে সামনে রেখে ভোটারদের মাঝে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য দলীয় প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগের   নৌকা মার্কায় ভোট দিয়ে   নির্বাচিত করার জন্য সম্মিলিতভাবে কাজ করাসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS