শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">হাতিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ</span> <span class="entry-subtitle">স্বামী ও শ্বশুড় শাশুড়ি পলাতক , ৯৯৯ কল পেয়ে লাশ উদ্ধার করল পুলিশ</span>

হাতিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ স্বামী ও শ্বশুড় শাশুড়ি পলাতক , ৯৯৯ কল পেয়ে লাশ উদ্ধার করল পুলিশ

 জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার পৌরশহরের ৪নং ওয়ার্ডের উত্তর বেজুগালিয়া এলাকা থেকে পুলিশ সুরমা বেগম (১৯) নামের এক গৃহবধ‚র লাশ উদ্ধার করেছে। নিহত সুরমা বেগম ওই এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী ও পৌরসভার ৫নং ওয়ার্ড আবু তাহেরের মেয়ের । ঘটনার পর থেকে নিহতের স্বামীসহ শশুর পরিবারের লোকজন পলাতক রয়েছে । নিহতের পরিবারের দাবী সুরমাকে শ্বশুর বাড়ির লোকজন শ্বাসরোধ করে হত্যা করেছে।

রোববার দুপুরে জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে উত্তর বেজুগালিয়া এলাকা থেকে হাতিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয়রা জানান, প্রায় ৭মাস প‚র্বে পৌরসভার ৪নং ওয়ার্ড উত্তর বেজুগালীয়া গ্রামের মৃত বশির উল্যার ছেলে নাজিম উদ্দিনের সাথে পৌরসভার ৫নং ওয়ার্ড আবু তাহেরের মেয়ে সুরমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়ে আসছিলো। এ নিয়ে কয়েকবার পারিবারিক ভাবে শালিম বৈঠক করা হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ রোববার সকালে পারিবারিক কলহের জের ধরে বাকবির্তকের এক পর্যায়ে নাজিম উদ্দিন তার বসতঘরে স্ত্রী সুরমা বেগমকে পিটিয়ে মাথায় আঘাতের পর গলা টিপে হত্যা করে। মৃত্যুর বিষয়টি জানার পর সুরমার বাবা-মা, আত্মীয় স্বজন ছুটে আসলে স্বামী ও শ্বশুড় শাশুড়ি সহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৩৮ বার ভিউ হয়েছে
0Shares