শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মান্দায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

মান্দায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

  মান্দা (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর মান্দায় দুইকেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাত ৮টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের বটতলা বাজারের অদুরে চকউমেদ গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা  হলেন, উপজেলার কামারকুড়ি পূর্বপাড়া গ্রামের  মহিদুল ইসলাম (২৮) এবং একই গ্রামের মিন্টু হোসেন (২৩)।  এদের মধ্যে মহিদুল ইসলাম উপজেলার চকউমেদ গ্রামের সবজি ব্যবসায়ী আলাউদ্দিনের বাড়িতে ঘরজামাই থাকেন।
পুলিশ জানায়, আটক মহিদুল ইসলাম ফেরি করে বটতলা বাজারসহ বিভিন্ন মোড়ে মোড়ে ঘুরে ঝাল-মুড়ির ব্যবসা করেন। এ ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে তারা মাদকের কারবার করে আসছিলেন। মহিদুলের মাদক ব্যবসার অন্যতম সহযোগী ছিলেন মিন্টু হোসেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম বটতলা বাজারের অদুরে চকউমেদ গ্রামে অভিযান চালিয়ে গাঁজা বেচাকেনার সময় মুহিদুল এবং মিন্টুকে  আটক করেন।
ওসি আরও বলেন, এ সময় তল্লাশি চালিয়ে আটককৃতদের কাছ থেকে দুইকেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।
১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS