বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে সাংবাদিকদের সঙ্গে  আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় 

মোরেলগঞ্জে সাংবাদিকদের সঙ্গে  আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় 

মোরেলগঞ্জ ( বাগেরহাট) প্রতিনিধিঃ মোরেলগঞ্জে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী  ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ । সোমবার বিকাল ৩ টায় মোরেলগঞ্জ বাজারস্থ উপজেলার পুরাতন মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় এইচএমবদিউজ্জামান সোহাগ  বর্তমান সরকারের স্থানীয় এবং  সারাদেশের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য প্রদান করেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ করতে সাংবাদিকদের পেশাদারিত্বের মনোভাব নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের  সিনিয়র সহসভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও বর্তমান  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির স্থানীয়  আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী খান। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এম এমদাদুল হক।
 এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট  জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব এ্যাড. শাহ ই আলম বাচ্চু,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি  সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান লাল, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. সিদ্দিকুর রহমান,  উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও  যুবলীগ নেতা এনামুল হক রিপন, ইউপি চেয়ারম্যান রিপন তালুকদার, যুবলীগ নেতা হাসিব খান,  রাসেল হাওলাদার সহ আওয়ামী লীগ,  যুব লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS