শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজি বাইক) শ্রমিক পার্টি রংপুর জেলা কমিটি গঠনের লক্ষে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

জাতীয় ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজি বাইক) শ্রমিক পার্টি রংপুর জেলা কমিটি গঠনের লক্ষে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজি বাইক) শ্রমিক পার্টি, রংপুর জেলা কমিটি গঠনের লক্ষে
এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির জেলা কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ ইয়াসির ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার সদস্য সচিব আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক।
শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে ও রংপুর জেলা জাতীয় ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজি বাইক) শ্রমিক পার্টির সদস্য সচিব শামিম আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির যূগ্ম সম্পাদক মোঃ লোকমান হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম।
বিশেষ সাধারণ সভা শেষে শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন তোফাকে সভাপতি, মোঃ সোহেলকে সাধারণ সম্পাদক ও আতোয়ার আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ জাতীয় ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজি বাইক) শ্রমিক পার্টি, রংপুর জেলা কমিটি ঘোষণা করা হয়।
২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS