শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুর মহানগর এলাকায় এডিস মশার প্রজনন ধংস ও মশক নিধন কার্যক্রম শুরু

রংপুর মহানগর এলাকায় এডিস মশার প্রজনন ধংস ও মশক নিধন কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার ॥ এডিস মশার প্রজনন ও ডেঙ্গুর পার্দুভাব বৃদ্ধি পাওয়ায় চলমান মশক নিধন কার্যক্রমের আওতায় রংপুর মহানগর এলাকায় এডিস মশার প্রজনন ধংস ও মশক নিধন কার্যক্রম শুরু করেছেন রংপুর সিটি কর্পোরেশন।
সোমবার নগরীর শাপলা চত্ত্বরস্থ শ্যামা সুন্দরী খালে এডিস মশার প্রজনন ধংসের লক্ষে লার্ভি সাট, এ্যাডাল্টি সাট স্প্রে করনের মাধ্যমে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান  মোস্তফা।
এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন মিঞা, রংপুর সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহবুবার রহমান মঞ্জু, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা জোন-১ মিজানুর রহমান মিজু, জোন-২ হাসান রাহি ও জোন-৩ শাহিনুর রহমান।
বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা জোন-২ হাসান রাহি জানান, এডিস মশার প্রজনন বৃদ্ধি পাওয়ায় রংপুর সিটি কর্পোরেশনের চলমান মশক নিধন কার্যক্রমের আওতায় শ্যামা সুন্দরী খালে এডিস মশার প্রজনন ধংসের লক্ষে লার্ভি সাট ও এ্যাডাল্টি সাট স্প্রে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যা চলমান কার্যক্রমের সাথে অব্যাহত থাকবে।
২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS