শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালী আইডিয়েল ক্লিনিকে পল্লী ডাক্তার ও ফার্মাসিস্ট সমাবেশ অনুষ্ঠিত।

বাঁশখালী আইডিয়েল ক্লিনিকে পল্লী ডাক্তার ও ফার্মাসিস্ট সমাবেশ অনুষ্ঠিত।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনায় নব প্রতিষ্ঠিত অত্যাধুনিক মানের প্রাইভেট হাসপাতাল “আইডিয়েল ক্লিনিক এন্ড ডায়াগনসিস সেন্টারে স্থানীয় পল্লী চিকিৎসক ও ফার্মাসিস্টদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ সেপ্টেম্বর’২২ ইং দুপুর ২ টার সময় “আইডিয়েল ক্লিনিকের” অভ্যার্থনা কক্ষে ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক জুবাইরুল হক অানসারীর সঞ্চালনায় ক্লনিকের চেয়ারম্যান বিশিষ্ঠ সমাজসেবক আলহাজ্ব সৈয়দুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মুল আলোচক ছিলেন, আইডিয়েল ক্লিনিকের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) বিশিষ্ঠ অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ নাজমুল হাসান। বক্তব্য রাখেন, তরুন সমাজসেবক জকরিয়া সিকদার, মাওলানা নেজাম উদ্দিন, পল্লী চিকিৎসক আর পি শীল(শিবু), রুহুল আমিন, এ টি এম শিহাব উদ্দিন, শামসুল আলম চৌধুরী, গন্ডামারা বড়ঘোনা ব্লাড ব্যাংকের প্রতিনিধি শাহাব উদ্দিন তালুকদার ও মোহাঃ হাবীব প্রমুখঃ।
বক্তাগন তাদের বক্তব্যে আইডিয়েল ক্লিনিকের চিকিৎসা সেবা মানের ভূয়সী প্রশংসা করে বলেন, উপকূলীয় গ্রামীন জনপদ পশ্চিম বড়ঘোনায় অত্যাধুনিক মানের হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার খুলে দুর্গম জনপদের নাগরিকদের জন্য চিকিৎসা সেবাকে সহজ করে দিয়েছেন। “চিকিৎসা বানিজ্য নয় সেবা” শ্লোগানকে আইডিয়েল ক্লিনিক তাদের প্রাথমিক চিকিৎসা সেবায় প্রমান করে স্থানীয় জনগনের অাস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।
প্রধান আলোচকের আলোচনায় বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ নাজমুল হাসান বলেন, পশ্চিম বড়ঘোনার “আইডিয়েল ক্লিনিক” নুন্যতম ডক্টর ফিঃ’র বিনিময়ে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা রোগীর সেবা এবং নুন্যতম মুল্যে ডায়াগনসিস সেবা প্রদান করে চিকিৎসাকে মানব সেবা নিশ্চিত করতে সক্ষম হয়েছে।
৪০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS