শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শারদীয় দুর্গাপূজা-২২ উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক জেলা পুলিশের মত বিনিময় সভা

শারদীয় দুর্গাপূজা-২২ উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক জেলা পুলিশের মত বিনিময় সভা

মুহাম্মদ মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর  :  আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উৎসবকে সামনে রেখে  পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদেরকে সাথে নিয়ে চট্টগ্রাম জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন আইন-শৃঙ্খলা বিষয়ক  মতবিনিময় সভা চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ্ বিপিএম সভাপতিত্বে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ১৭ সেপ্টেম্বর (শনিবার) দুপুর ১২ টায় অনুষ্ঠিত হয়।
বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলার সকল থানার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং অফিসার ইনচার্জগণ অংশগ্রহণ করেন।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার  এস এম শফিউল্লাহ্, বিপিএম বলেন- শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে চট্টগ্রাম জেলা পুলিশ যাবতীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। গুরুত্ব অনুসারে পূজা মন্ডপগুলোকে অতিগুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ শ্রেণিতে বিভক্ত করে সে অনুপাতে অফিসার-ফোর্স মোতায়েন করা হবে। এছাড়া পূজা উদযাপনকালে সড়ক/মহাসড়ক ও গুরুত্বপূর্ণ পয়েন্টে যানজট নিরসনে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হবে। গুরুত্বপূর্ণ মন্ডপে সিসি টিভি স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে। সর্বোপরি সার্বজনীন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের নিমিত্তে সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হচ্ছে। আসন্ন দুর্গোৎসব সুষ্ঠু-শান্তিপূর্ণ ও ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সরকার প্রদত্ত সকল নির্দেশনা যথাযথাভাবে অনুসরণ করা হবে মর্মে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS