শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতাল ব্যবস্থপনা কমিটির সভা অনুষ্ঠিত 

 ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতাল ব্যবস্থপনা কমিটির সভা অনুষ্ঠিত 

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম  জেলা প্রতিনিধি # ১৩.০৯.২০২২  মঙ্গলবার, জনাব পনির উদ্দিন আহমেদ এমপি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফুলবাড়ী পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি সভার সভাপতিত্ব করেন। এসময় তিনি স্বাগত বক্তব্য রাখেন ও সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সকল ডাক্তার ও নার্সদের ভালো ব্যবহার করতে বলেন। সভায় উপস্থিত সকলের ধারাবাহিক ভাবে মতামত গ্রহণ এবং হাসপাতাল উন্নয়ন লক্ষে সিন্ধান্ত রেজুলেশন করা হয়। হাসপাতালে পক্ষ থেকে বিভিন্ন এজেন্টডা চাওয়া হয় এমপি মহোদয়ের কাছে। ফুলবাড়ী উপজেলাবাসীর জন্য স্বাস্থ্যসেবা শতভাগ নিশ্চিত করতে সকল প্রকার সহযোগিতা করবেন তিনি।
মাননীয় সাংসদ বলেন উন্নয়ন করতে সময়ের প্রয়োজন। সকলের সহযোগিতা ও দোয়া থাকলে আমি ফুলবাড়ী উপজেলা হাসপাতালকে মডেল হাসপাতাল করবো। তিনি বিগত দিনে ২ টি এম্বুলেন্স স্বাস্থ্য বিভাগ থেকে বরাদ্দ নিয়ে দেন হাসপাতালে।  তিনি বলেন ফুলবাড়ীতে ২ টি ক্লিনিকের প্রস্তাব দিয়েছেন, সেটার কার্যক্রম চলমান। রোগীদের জন্য জনবল বাড়ানোর বিশেষ করে গাইনী ডাক্তার প্রসূতি রোগীর জন্য দরকার সে বিষয়ে স্বাস্থ্য বিভাগে ডিও দিবেন তিনি। এছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ কিছু দাবিনামা রেজুলেশন করেন তা সময় সাপেক্ষে বাস্তবায়ন করবেন বলে জানান জনাব পনির উদ্দিন আহমেদ এমপি মহোদয়।
এসময় ব্যবস্থাপনা কমিটির মিটিংয়ে উপস্থিত ছিলেন জনাব গোলাম রব্বানী, চেয়ারম্যান, ফুলবাড়ী উপজেলা পরিষদ,জনাব ডাঃ মোঃ মন্জুর -এ – মুর্শেদ, সিভিল সার্জন, কুড়িগ্রাম, জনাব সুমন দাস, উপজেলা নির্বাহী অফিসার, ফুলবাড়ী, কুড়িগ্রাম, জনাব মোঃ সারওয়ার পারভেজ, পুলিশ পরিদর্শক (তদন্ত), ফুলবাড়ী থানা, কুড়িগ্রাম, জনাব মোঃ রায়হানুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার, ফুলবাড়ী, কুড়িগ্রাম, জনাব ডাঃ সুমন কান্তি সাহা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, ফুলবাড়ী, কুড়িগ্রাম, জনাব মোঃ আজিজার রহমান আইজার মাষ্টার, সদস্য সচিব, জাতীয় পার্টি, ফুলবাড়ী উপজেলা শাখা, জনাব মোছাঃ জান্নাতী বেগম, মহিলা ভাইচ চেয়ারম্যান, ফুলবাড়ী উপজেলা পরিষদ, জনাব মোঃ হারুন, চেয়ারম্যান, ফুলবাড়ী ইউনিয়ন ও সদস্য ফুলবাড়ী হাসপাতাল, জনাব মোঃ মঈনুল হক, প্রতিনিধি, ফুলবাড়ী হাসপাতাল সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারগন ও নার্সরা উপস্থিত ছিল
২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS