শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল যুবকের

মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল যুবকের

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : রাজারহাটে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রেলের রেলিংয়ের (ডিভাইডার) সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে ইমন নামের এক মোটর সাইকেল চালক। এসময় পিছনে থাকা মোটর সাইকেল আরোহী রায়হান লাদেন আহত হয়েছে।

   নিহত ইমন (২১) জেলার উলিপুর উপজেলার মোগলবাসা মাঝাপাড়া গ্রামের দুলু মিয়ার পুত্র এবং আহত রায়হান লাদেন (২০) একই উপজেলার মোগলবাসা বাঞ্চারাম গ্রামের মুকুল মিয়ার পুত্র বলে জানা গেছে। রবিবার সকালে রাজারহাট-তিস্তা সড়কের ঘোড়ামারা ব্রীজের সন্নিকটে এঘটনা ঘটে।

    পুলিশ ও স্থানীয়রা জানান,রবিবার চারটি মোটর সাইকেলের আরোহীরা ভ্রমণ শেষে এক সঙ্গে কুড়িগ্রাম ফিরছিলো। তিনটি মোটর সাইকেল নিহত ইমনের মোটর সাইকেলকে পিছনে ফেলে সামনে এগিয়ে আসে। এসময় দ্রæত গতিতে মোটর সাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে রেলিংয়ের সাথে সংঘর্ষে মাথায় প্রচন্ড আঘাত ও রক্ত ক্ষরনে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক ইমনের মৃত্যু হয়। আহত মোটর সাইকেল আরোহী রায়হানকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ইমন ও তার সঙ্গীরা মোটর সাইকেলে বান্দরবন থেকে ঘুরে বাড়িতে ফিরছিল বলে জানা গেছে। রাজারহাট থানার ওসি (তদন্ত) পবিত্র কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

৫১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS