শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামের চর রাজিবপুর ও রৌমারীতে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুস্ঠিত

কুড়িগ্রামের চর রাজিবপুর ও রৌমারীতে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুস্ঠিত

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আজ ২১ ডিসেম্বর ২০২৩ কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুর উপজেলার ভোটকেন্দ্রসমূহের জন্য নিয়োজিত প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রৌমারীতে নুরুল ইসলাম পাপ্পুলিয়া মিলনায়তনে সকাল ১১টায় এবং রাজিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে দুপুর সারে ১ টায় প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলার জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেনর রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মমিনুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোঃ জিলহাস উদ্দিন, রৌমারীর ইউএনও এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেনর সহকারী রিটার্নিং অফিসার মোঃ নাহিদ হাসান খান, রাজিবপুরের ইউএনও এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেনর সহকারী রিটার্নিং অফিসার মোঃ তানভীর আহমেদ, রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহহিল জামান, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, রৌমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইমদাদুল ইসলাম সহ রৌমারী ও রাজিবপুরের প্রিজাইডিং অফিসার।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশন কর্তৃক সকল আদেশ নিষেধ যথাযথভাবে প্রতিপালনে কঠোরভাবে নির্দেশনা দেন। কুড়িগ্রাম পুলিশ সুপার নির্বাচনে আইন শৃংখলা রক্ষা ও নাশকতা রোধে কঠোর নির্দেশনা প্রদান করেন। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুল আরিফ নির্বাচনের দায়িত্ব পালন কালে কর্মকর্তাদের নিরপেক্ষ থেকে যথাযথ ভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

৭০ বার ভিউ হয়েছে
0Shares