শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোবাইল ফোনে গেম খেলতে না দেয়ায় দশমিনায় মায়ের ওপর অভিমানে আত্মহত্যা

মোবাইল ফোনে গেম খেলতে না দেয়ায় দশমিনায় মায়ের ওপর অভিমানে আত্মহত্যা

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।।  পটুয়াখালীর দশমিনায় মায়ের ওপর অভিমান করে ইরফান হাসান নাবিল (১৬) নামের এক কিশোরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলার সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দশমিনা পূজাখোলা গ্রামে মৃত ওই কিশোরের নানা বাড়িতে এ ঘটনা ঘটে।
মৃত নাবিল একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দশমিনা হাজীরহাট গ্রামের ইব্রাহিম খলিল মৃধার ছেলে ও দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থী।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়,  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নানাবাড়িতে থাকা নাবিল মোবাইল ফোনে গেম খেললে তার মা রাগ করে ফোন নিয়ে যায় এবং পড়তে বসার জন্য বলে। কিন্তু সে পড়তে না বসে টেলিভিশন দেখতে থাকে। বেলা দেড়টার দিকে ওই কিশোরের মা সামনে এসএসসি পরীক্ষা তাই টিভি দেখা বন্ধ করে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বলে। এতে অভিমান করে নাবিল সবার অজান্তে নানার বসতঘরের দোতলায় উঠে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকে। পরে নাবিলকে ঝুলন্ত অবস্থায় দেখে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাহুল বিন হালিম তাকে মৃত ঘোষণা করেন।
ওসি দশমিনা থানা মো. মেহেদী হাসান বলেন, নিহত নাবিলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares