শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমার পৌরসভার ১২ লক্ষ টাকা ব্যায়ে পাকা রাস্তা ঢালাইয়ের উদ্বোধনে মেয়র দানু  ।

ডোমার পৌরসভার ১২ লক্ষ টাকা ব্যায়ে পাকা রাস্তা ঢালাইয়ের উদ্বোধনে মেয়র দানু  ।

 রবিউল হক রতন ,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার পৌরসভার ১নং ওয়ার্ড চান্দিনা পাড়া গ্রামে প্রায় ১২লক্ষ টাকা ব্যায়ে নির্মিত সিসি পাকা করণ রাস্তার ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন ডোমার পৌরসভার সফল মেয়র বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু। দীর্ঘদিনের ভোগান্তির অবসান ঘটিয়ে বৃহস্পতিবার রাস্তাটির নির্মান কাজ শুরু হওয়ায় এলাকাবাসীসহ সকলে অত্যান্ত খুশিতে আত্মহারা।তাদের দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ার এলাকাবাসী মেয়র দানুকে সাধুবাদ জানিয়েছেন।
উক্ত রাস্তাটি আব্দুল খালেকের বাড়ি হতে শুরু করে আব্দুল বাছেদের বাড়ি পর্যন্ত পাকা রাস্তা ঢালাই কাজের সিমানা নির্ধারন করা হয়েছে।
এ সময় পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান জুয়েল, ঠিকাদার অমিত কুমার দাস নয়ন, করিমুল ইসলাম, সমাজ সেবক অলিয়ার রহমান, মোফাজ্জল হোসেন মোফা, রশিদুল ইসলাম, বেলাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
এবিষয়ে এলাকাবাসীর পক্ষ থেকে গোলাম ফারুক বলেন, দীর্ঘদিন যাবত চান্দিাপাড়ার রাস্তাটি সংস্কার না হওয়ার কারণে আমাদেরকে পরিবার পরিজন নিয়ে চরম দূভোর্গ পোহাতে হয়েছিল। বিশেষ করে বর্ষাকালে স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র ছাত্রীদের দূভোর্গ চরমে। হাটুপানি ও কাঁদাজল দিয়ে চলাচল করতে হতো। এবার জুয়েল ভাই কাউন্সিলর নির্বাচিত হওয়ায় পর পৌর মেয়রের আন্তরিকতার ফসল হিসেবে আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো।
এবিষয়ে ১নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান জুয়েল বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই সাধারণ মানুষ কে সাথে নিয়ে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। আমি কাউন্সিলর হিসাবে নয় একজন সেবক হিসাবে সুখে দুঃখে জনগনের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করে যেতে চাই। এই ওয়ার্ডের অবহেলিত এলাকাবাসীর দীর্ঘদিনের আশা পূরণ করতে পারায় আমি আনন্দিত। এইজন্য তিনি এলাকাবাসী সহ সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS