শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে ঐক্য পরিষদের মানববন্ধন।

ডোমারে ঐক্য পরিষদের মানববন্ধন।

 রবিউল হক রতন , ডোমার (নীলফামারী) প্রতিনিধি: ভারতের বিজেপি নেতা নুপুর শর্মা এবং গনমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক হযরত মুহাম্মদ (সাঃ) এবং মা আয়েশা সিদ্দিকা (রাঃ) শানে অবমাননা এবং অশালীন কটুক্তিকর মন্তব্যের প্রতিবাদে ডোমারে ঈমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের ডাকে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

১১জুন শনিবার সকাল ১১ টায় ডোমার বাজারস্ত রেল ঘুমটির মোড়ে ঈমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধন কর্মসূচীতে ঈমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি এবং ডোমার কেন্দ্রীয় মসজিদের ঈমাম আলহাজ্ব মাওলানা মুফতি মাহমুদ বিন আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ সফিয়ার রহমান।
মাওলানা মুফতি ফরিদ উদ্দিন ফারুকি এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, ডোমার জামেয়া ইসলামীয়া রিয়াজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ওমর ফারুক, মাওলানা জাহিদ হাসান, জামেয়া ইসলামীয়া রিয়াজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা একরামুল হক, মাওলানা মাহবুব আলম, জমিয়ত বাংলাদেশ ডোমার উপজেলা সভাপতি মাওলানা রাজু রুহানী এবং সাধারন সম্পাদক মাওলানা কামরুল ইসলাম আরেফী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ভারতীয় সকল পন্য ও ভারতীয় টিভি চ্যানেল বর্জনের আহবান এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানানোর দাবি জানিয়েছেন ঈমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে মুনাজাত পরিচালনা করেন ঈমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সহ সভাপতি এবং পশ্চিম বোড়াগাড়ি চান্দিনাপাড়া মসজিদের ঈমাম মাওলামা লোকমান হোসেন।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares