শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে পরকীয়ার জেরে স্ত্রীকে খুন করে স্বামী থানায় হাজির

কুড়িগ্রামে পরকীয়ার জেরে স্ত্রীকে খুন করে স্বামী থানায় হাজির

মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্ত্রীর পরকীয়ার জের সইতে না পেরে স্ত্রীকে খুন করেছে স্বামী। ২২আগস্ট (সোমবার) পৌরসভার ৬নং ওয়ার্ড পাখীর মোড় গ্রামে গভীর রাতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে  জানাগেছে একই গ্রামের আনছের আলী ও তার স্ত্রী রাহেনা বেগমসহ তাদের দুই সন্তান নিয়ে নিজস্ব বাড়ি না থাকায় পাশের নোয়াখালীর বাগানবাড়ির একটি বাড়ীতে বসবাস করত।

দীর্ঘদিন থেকে স্ত্রীর পরকীয়ার কারণে উভয়ের মধ্যে অশান্তি বিরাজ করছিলো। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ব্যক্তিরা জানায় গতকাল রাতে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

স্বামী আনছের তার স্ত্রীর রাহেনার হাত পা ধরে পরকীয়া থেকে বিরত থাকার অনুরোধ করে। এর পরেও স্ত্রী পরকীয়া থেকে বিরত না থাকায় স্বামী ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে স্ত্রী তার স্বামীকে তালাক দেয়ার কথা।

এরই জের ধরে গতকাল গভীর রাতে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার সন্তানদের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় মৃত্যু ঘটে বলে জানায় স্বজনেরা।

এব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আসামী থানায় আছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

৪১ বার ভিউ হয়েছে
0Shares