বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, মামা পরচিয়ে যাত্রীযাপন অবশষেে হত্যা, যুবক গ্রপ্তোর

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, মামা পরচিয়ে যাত্রীযাপন অবশষেে হত্যা, যুবক গ্রপ্তোর

নাটোর প্রতনিধিি: নাটোররে লালপুররে কামারহাটি তনোচুরা এলাকার দুবাই প্রবাসী মো. সোহানুর রহমানরে স্ত্রী শউিলি খাতুন(২৩) হত্যাকাণ্ডরে অভযিুক্ত আসামি পরকযি়া প্রমেকি জাকরি হোসনেক(ে৩৫) গ্রপ্তোর করছেে পুলশি। গ্রপ্তোররে সময় আসামীর কাছ থকেে নহিত শউিলরি মোবাইল ফোন,২ জোড়া রূপার নুপুর, ১টি র্স্বণরে চইেন, ১টি র্স্বণরে নাকফুল, ২টি রূপার আংট,ি ১ জোড়া কানরে দুল উদ্ধার করা হয়ছেে বলে জানযি়ছেে পুলশি।
রােববার (৩০ জুন) দুপুরে নাটোর পুলশি সুপাররে র্কাযালয়ে আসামকিে উপস্থতি রখেে এক প্রসে ব্রফিংিয়ে পুলশি সুপার মো. তারকিুল ইসলাম হত্যাকাণ্ডরে রহস্য উন্মোচন করনে।
গ্রপ্তোরকৃত মো. জাকরি হোসনে সুনামগঞ্জরে গচযি়া গ্রামরে মো. বলিাল ময়িার ছলে।ে রোববার দুপুরইে তাকে আদালতরে মাধ্যমে জলেহাজতে প্ররেণ করা হয়। এর আগে শনবিার(২৯জুন) সকালে লালপুর উপজলোর কামারহাটি তনোচোরা গ্রামরে নজি বাড়ি থকেে প্রবাসীর স্ত্রীর মরদহে উদ্ধার করে পুলশি। যাওয়া নযি়ে এলাকায় চাঞ্চল্যরে সৃষ্টি হয়।
প্রসে ব্রফিংিয়ে পুলশি সুপার তারকিুল ইসলাম জানান , দুবাই প্রবাসী মো. সোহানুর রহমানরে স্ত্রী শউিলি খাতুন (২৩) প্রায় এক একমাস আগে গাজীপুর জলোর কোনাবাড়ীতে তার বোন সোনালী খাতুনরে ভাড়া বাসা বডে়াতে যায়। সখোনে আসামি জাকরি হোসনেরে সঙ্গে পরচিয় হয়। পরর্বতীতে পরকীয়া প্রমেরে সর্ম্পক গড়ে ওঠে জাকরি ও শউিলরি মধ্য।ে এরপর গত ২৬ জুন জাকরি হোসনে পরকীয়া প্রমেরে সূত্র ধরে গাজীপুর থকেে প্রথমবাররে মতো লালপুরে শউিলরি বাড়তিে মামা পরচিয়ে বডে়াতে আসনে।
তারকিুল ইসলাম বলনে, পাড়া প্রতবিশেীরা জগ্যিসে করলে ভাই আবার কাউকে মামা হসিবেইে পরচিয় করযি়ে দনে শউিল।ি এরপর ২৯ জুন ভোরে শউিলরি সঙ্গে বভিন্নি বষিয় নযি়ে কথাকাটাকাটি ও মনোমালন্যি হয় পরকযি়া প্রমেকি জাকরিরে। এর এক র্পযায়ে জাকরি শউিলরি গলায় ওড়না পচেযি়ে ও বালশি চাপা দযি়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালযি়ে যায়। পরে নহিত শউিলরি ভাই মো. রফকিুল ইসলাম (৩৪) লালপুর থানায় হত্যা মামলা দায়রে করনে। এরপর পুলশি আসামকিে গ্রপ্তোরে সাঁড়াশি অভযিান চালায়, এর একর্পযায়ে সইেদনি(২৯জুন) রাত সাড়ে ১০ টার দকিে এলাকাবাসীর সহযোগতিায় জলোর বাগাতপিাড়া উপজলোর মাড়যি়া এলাকা থকেে জাকরিকে গ্রপ্তোর করে পুলশি। প্রাথমকি জজ্ঞিাসাবাদে জাকরি হত্যার বষিয়টি স্বীকার করছেে বলে জানান এই পুলশি র্কমর্কতা।#

১১৩ বার ভিউ হয়েছে
0Shares