বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
এক মোটরসাইকেলের সন্ধানে নেমে ১৬টি উদ্ধার, আন্তঃজেলা ডাকাত দলের ৮ জন আটক 

এক মোটরসাইকেলের সন্ধানে নেমে ১৬টি উদ্ধার, আন্তঃজেলা ডাকাত দলের ৮ জন আটক 

ইসাহাক আলী, নাটোর, ২৫ আগস্ট – নাটোরের সিংড়ায় দুই দিন আগে একটি হারানো মোটরসাইকেলের সন্ধানে নেমে দুইদিনে সঙ্ঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৮ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসাথে চুরি হওয়া মোটরসাইকেলটি সহ মোট ১৬ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানান নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম।
আজ শুক্রবার সকালে নাটোর পুলিশ নাইন্সে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার।
এ সময় তিনি জানান, সিংড়ায় চুরি হওয়া মোটরসাইকেলটির উদ্ধারে প্রথমে এলাকাভিত্তিক কাজ করে পুলিশ। একই সময় পার্শ্ববর্তী জেলা সিরাজগঞ্জে অবস্থান করছিল পুলিশের বিশেষায়িত টিম এন্টি টেরোরিজম ইউনিট। পরে সিংড়া থানার টিমটি এন্টি টেরোরিজম ইউনিটের সঙ্গে দেখা করে যৌথ অভিযান পরিচালনা করে ১ জনকে আটক করে। এবং তার থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী সিরাজগঞ্জ, পাবনা ও মানিকগঞ্জের সীমানা ভুক্ত এলাকা থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ জন সক্রিয় সদস্যকে আরও ১৪ টি মোটরসাইকেল সহ আটক করে এটিইউ ও সিংড়া থানা পুলিশ।
পুলিশ সুপার আরও জানান, আটককৃতদের ভেতর চুরি সহ হত্যা মামলারও আসামি রয়েছে। তারা এক জেলা থেকে মোটরসাইকেল চুরি করে অন্য জেলায় বিক্রি করতো। চুরি ও বিক্রি সহ এ কাজে আরো কেউ জড়িত আছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
মোটরসাইকেল চোর চক্রের গ্রেফতারকৃত সদস্যরা হলেন, বগুড়ার পুরাদহ গ্রামের বাদশা সরকারের ছেলে মোঃ দুলাল মিয়া (৩৯), টাঙ্গাইলের পাখাইলকান্দি গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে মো. আইয়ুব আলী (৪৫), পাবনার কালিননগর গ্রামের মো. হিরু খানের ছেলে মো. শামীম খান(২০), একই এলাকার মৃত এরশাদ আলীর ছেলে মো. নাছির উদ্দিন(২৬), পাবনার নতুন বারেঙ্গা গ্রামের শামীম বাবুর ছেলে মো. আল আমিন ইসলাম(২৭), শ্রীকন্ঠদিয়া গ্রামের মো. সোলেমান শেখের ছেলে মো.খবির শেখ (২২), সিরাজগঞ্জ জেলার বাতিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. বাচ্চু মিয়া (৫৩) ও পাবনার চুলকাটা গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে মো. জিয়াম হোসেন জিম(২০)।
প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার, এটিইউ
 মোঃ আখিউল ইসলাম, নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), এ.টি.এম মাইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), মোঃ শরিফুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার, সিংড়া সার্কেল মোঃ আকতারুজ্জামান, নাটোরসহ এটিইউ এবং জেলা পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
২১১ বার ভিউ হয়েছে
0Shares