বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিংড়ায় অটোরিকশা চালককে মারধরের ভিডিও ভাইরাল, এএসআই ক্লোজড 

সিংড়ায় অটোরিকশা চালককে মারধরের ভিডিও ভাইরাল, এএসআই ক্লোজড 

নাটোর প্রতিনিধি   :;  নাটোরের সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজা কর্তৃক এক অটোরিকশা চালককে মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। শনিবার সকাল থেকেই মারধরের ২ মিনিট ৫০ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
মারধরের বিষয়টি নজরে এলে শনিবার দুপুরেই অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজাকে ক্লোজড করে নাটোর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।
শনিবার(২৯ জুন) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।
স্থানীয় সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার(২৭জুন) রাত ১১টার দিকে দমদমা থেকে অটোরিকশা নিয়ে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন চালক হারুন আলী। পথে উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে পৌঁছালে এএসআই  সেলিম রেজা তার অটোরিকশাটি থামায়। এরপর এএসআই  সেলিম রেজা, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন রিকশায় উঠে তাদের সিংড়া বাসষ্ট্যান্ডে নিয়ে যেতে বললে রিকশা নিয়ে যেতে  অপারগতা প্রকাশ করেন চালক হারুন।
সিসিটিভি ফুটেজ দেখা যায়, এসময় সহকারী উপ-পরিদর্শক সেলিম রেজা ক্ষুদ্ধ হয়ে তার হাতে থাকা টচ লাইট দিয়ে রিকশা চালকের পিঠে আঘাত করেন। এরপর কয়েকবার পিঠে ঘুষি মারেন। এসময় চালকের কান্নায় আশেপাশে থাকা কয়েকজন পথচারী মারধরের কারণ জানতে চাইলে তাদের ওপর উল্টো ক্ষীপ্ত হয়ে উঠেন এএসআই সেলিম।
ভুক্তভোগী অটোরিকশা চালক হারুন আলীর বাড়ি সিংড়ার বাইশা গ্রামে। হারুন আলী বলেন, অটোরিকশার মিটারের তারে সমস্যা ছিল যে কারণে তাড়াহুড়ো করে বাড়ি ফিরছিলাম। পথি মধ্যে গাড়ি থামিয়ে পুলিশ সদস্যরা যেতে চাইলে গাড়ির সমস্যার কথা বলে যেতে চাইনি বলে মারিছে। এরপর সেভাবেই ওনারা বসে ছিল, তাদের বাসস্ট্যান্ড পর্যন্ত ঠেলে পৌছে দিয়ে এসেছি।
সিংড়া রিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। অন্যায় ভাবে একজন শ্রমিকের গায়ে হাত দেওয়া ওই পুলিশ সদস্যর উচিত হয়নি। এবিষয়ে আমরা সমিতির সদস্যদের নিয়ে বসবো।
এ বিষয়ে জানতে অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক  (এএসআই) সেলিম রেজার মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
এবিষয়ে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এএসআই সেলিমকে নাটোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এবিষয়ে সিনিয়র অফিসার কর্তৃক তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।#
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS